রাজনীতি

করোনা মোকাবেলায় সরকারকে সহায়তা করবে জাতীয় পার্টি: জিএম কাদের

এখনই সময় :

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, করোনাভাইরাস মোকাবেলায় সরকারের সব উদ্যোগে জাতীয় পার্টি সক্রিয়ভাবে সহায়তা করবে। এ সময় তিনি জাতীয় পার্টির নেতা-কর্মীদের করোনাভাইরাস মোকাবেলায় সরকারের উদ্যোগকে সহায়তা করতে নির্দেশ দেন।

জাতীয় প্রেস ক্লাবের সামনে সোমবার জাতীয় যুব সংহতি আয়োজিত করোনাভাইরাস মোকাবেলায় গণসচেতনতা সৃষ্টিতে মাস্ক ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদার পরিচালনায় অনুষ্ঠানে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, আজ জাতীয় পার্টির পক্ষ থেকে করোনাভাইরাস মোকাবেলায় গণসচেতনতা সৃষ্টিতে কর্মসূচি উদ্বোধন হল। একইসঙ্গে সারা দেশে জাতীয় পার্টির সচেতনতামূলক কর্মকাণ্ডও চালু হল।

জিএম কাদের বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাস আগ্রাসীরূপে ছড়িয়ে পড়েছে। আতঙ্ক সৃষ্টি হয়েছে সারা বিশ্বে। উন্নত বিশ্ব করোনাভাইরাস মোকাবেলায় বিভিন্ন উদ্যোগ নিয়েছে। তারা বিভিন্ন এলাকা, শহর এমনকি রাষ্ট্র বন্ধ করে দিয়েছে। কিন্তু বাংলাদেশের মতো জনবহুল রাষ্ট্রে আইসোলেশন করা কঠিন হয়ে যাবে। তাই সচেতনতার বিকল্প নেই। সাধারণ মানুষ যদি করোনাভাইরাসের লক্ষণ, প্রতিকার ও প্রতিরোধ সম্বন্ধে সচেতন হয়, তাহলেই করোনা মোকাবেলা অনেকটা সহজ হবে।

পরে জাতীয় পার্টি চেয়ারম্যান উপস্থিত জনসাধারণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করেন।

এ সময় আরও বক্তৃতা করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন প্রমুখ।

যুব সংহতির কেন্দ্রীয় সম্মেলন স্থগিত: জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সম্মেলন স্থগিত করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সম্মেলন আয়োজন করা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button
Close