রাজনীতি

প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশ করোনা মুক্ত রয়েছে: নাসিম

এখনই সময় :

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, করোনা মোকাবেলায় বিশ্ব যখন হিমশিম খাচ্ছে তখন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এখনও পর্যন্ত করোনা মুক্ত রয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই দেশ এগিয়ে চলছে। দেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে, জঙ্গি-সন্ত্রাস মুক্ত হয়েছে, বিদ্যুৎ সমস্যার সমাধান হয়েছে।

শুক্রবার দুপুরে কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের বাগবাটিতে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে প্রি-মেডিকেল ক্যাম্পের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, করোনা ভাইরাসে সারা দুনিয়া আক্রান্ত হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশে অনেক মানুষ মারা গেছে। কিন্তু সরকারের সতর্ক অবস্থানের কারণে বাংলাদেশে এখন পর্যন্ত এ রোগ ছড়ায়নি, কেউ আক্রান্তও হয়নি। এখানে কোনো রাজনীতি নেই, দলও নেই। সবাই মিলে এর মোকাবেলা করতে হবে।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মদের সভাপতিত্বে কাজিপুর আরডি উচ্চ বিদ্যালয় এবং বাগবাটি কলেজ মাঠে আয়োজিত মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে ফাউন্ডেশনের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, মির্জা ইলিয়াস উদ্দিন আহম্মেদ, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, বাগবাটি ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন।

দিনব্যাপী এই ক্যাম্পে গাইনী, ডায়াবেটিস, দন্ত, সাধারণসহ প্রায় ৪ হাজার রোগীকে চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়।

Related Articles

Leave a Reply

Back to top button
Close