বিনোদন

রণবীর-আলিয়ার চুম্বন দৃশ্য ফাঁস!

এখনই সময় :

আলিয়ার চুম্বন দৃশ্য প্রকাশ্যে। তবে সঙ্গে ছিলেন না রণবীর কাপুর। তাহলে কি করে তা সকলের সামনে ফাঁস হয়ে গেল? ‌সম্প্রতি আলিয়া তাঁর বান্ধবী আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের ছবি ‘‌গিলটি’‌র প্রিমিয়ারে গিয়েছিলেন, সেখানেই এই দৃশ্য ফাঁস হয়েছে।

বুধবার যখন ‘‌গিলটি’‌র প্রিমিয়ার থেকে আলিয়া বেরিয়ে আসছিলেন তখন তাঁর সঙ্গে ছিলেন মা সোনি রাজদান ও দিদি শাহিন ভাট। পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজও দিলেন তাঁরা। তবে পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশ গিয়ে পড়ল আলিয়ার ফোনে। ফোনের ওয়ালপেপারে ভেসে উঠল উঠল রণবীর–আলিয়ার ঘনিষ্ঠ দৃশ্য। যেখানে রণবীরের পরনে ছিল নীল স্যুট আর আলিয়ার পরনে গোলাপি লেহেঙ্গা।

অনুমান করা হচ্ছে, এই ছবি অরমান জৈনের রিসেপশনের। ছবিটিতে রণবীরের ঠোঁটে ঠোঁট রাখতে দেখা যাচ্ছে আলিয়াকে। যদিও সেটি কিছুটা আঙুল দিয়ে আড়াল করার চেষ্টা করলেন আলিয়া। তবে তাতে বুঝতে বিন্দুমাত্র অসুবিধা হচ্ছে না।

কিছুদিন আগেই রণবীর–আলিয়ার বিয়ের খবর প্রকাশ্যে এসেছে। এ বছরের শেষের দিকেই হয়ত চারহাত এক হতে পারে। ইতোমধ্যেই রণবীরের পরিবারের সমস্ত অনুষ্ঠানেই হাজির থাকতে দেখা যাচ্ছে আলিয়াকে। দুই পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তুতিও ধীরে ধীরে নেওয়া হচ্ছে।

Related Articles

Leave a Reply

Back to top button
Close