স্পোর্টস

মোহামেডানের জালে আবাহনীর চার গোল

এখনই সময় :

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে বুধবারের ম্যাচটি মোহামেডানের সমর্থকদের জন্য একটু বেশিই হতাশা বয়ে আনলো। চিরপ্রতিদন্ধী আবাহনীর কাছে ৪-০ গোলে হেরে মোহামেডান শিবিরকে একটু বেশিই পুড়াচ্ছে। বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মোহামেডান ও আবাহনীর মধ্যেকার বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচটি হয়ে থাকলো দুই চিরপ্রতিদন্ধী দলের আরেকটি উদাহরণ।

গত বছর ১৬ জুলাই প্রিমিয়ার লিগের ম্যাচে ৪-০ ব্যবধানেই মোহামেডানের কাছে হেরেছিল আবাহনী। ৮ মাস পর ঠিক চার গোলেই মধুর প্রতিশোধ আকাশি-হলুদেরা।

দুই দলের ৪-০ গোলের ব্যবধান মানে এই নয় খেলাটি একপেশে ছিলো। লড়াই হয়েছে সমানে সমান। কিন্তু মাঝে মাঝে ছন্ন হারিয়ে যাওয়া মোহামেডানের জালে বল ঝরাতে একটি সময় নেয়নি আবাহনী। তাইতো প্রথমার্ধেই ৩ গোল হজম করতে হয় মোহামেডানকে।

১৬ মিনিটে বেলফোর্ট, ৩৩ মিনিটে এডগার ও ৪৩ মিনিটে আবার বেলফোর্টের গোল-ম্যাচ থেকেতো মোহামেডানকে প্রথমার্ধেই ছিটকে ফেলে আবাহনী। সাদা-কালোদের প্রত্যাশা ছিল দ্বিতীয়ার্ধে তাদের দল ঘুরে দাঁড়াবে, ম্যাচে ফিরবে। খেলার গতিও মোহামেডান সমর্থকদের প্রত্যাশা বাড়িয়েছিল। কিন্তু বল পোস্টে লেগে ফেরা, বাইরে মারা আর ঠিকমতো শট নিতে না পারা মিলিয়ে গোলশূন্যই থাকে মোহামেডানের খাতা।

উল্টো ৬৪ মিনিটে নাবিব নেওয়াজের গোলে আবাহনী ব্যবধান করে ৪-০। শেষ পর্যন্ত স্কোর আর পরিবর্তন হয়নি। আবাহনী তৃতীয় জয়ে ১০ পয়েন্ট নিয়ে নিজেদের নিয়ে গেল শীর্ষে থাকাদের কাতারে। মোহামেডান দ্বিতীয় হারে ৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে।

Related Articles

Leave a Reply

Back to top button
Close