আন্তর্জাতিক

ভারতের ৮ লক্ষ মানুষ পরকীয়ায় জড়িত!

এখনই সময় :

পরকীয়া শব্দটি শুনলেই অনেকেরই বুকের ভিতর দুরু দুরু শুরু হয়। সম্প্রতি একটি অনলাইন ডেটিং এবং সোশ্যাল নেটওয়ার্ক সার্ভিস অ্যাপ সমীক্ষা চালিয়েছিল বিবাহিত পুরুষ ও মহিলাদের মধ্যে। তাতে সামনে এসেছে চাঞ্চল্যকর তথ্য। সমীক্ষায় দাবি করা হয়েছে, ভারতের প্রায় ৮ লক্ষ মানুষ পরকীয়া সম্পর্কে জড়িত। এই তালিকায় শীর্ষে রয়েছে বেঙ্গালুরু, মুম্বাই এবং কলকাতা।

পরকীয়া নিয়ে প্রকাশিত রিপোর্টে দেখা গেছে, ডেটিং অ্যাপ এর মাধ্যমে পরকীয়ায় মেতে উঠেছে বেঙ্গালুরুর কিছু পুরুষ। এই তালিকায় মেয়েদের তুলনায় পুরুষদের সংখ্যা বেশি। সব মিলিয়ে ভারতের প্রায় ৮ লক্ষেরও বেশি মানুষ পরকীয়া সম্পর্কে জড়িত আছেন। যে হারে প্রত্যেকের হাতে হাতে স্মার্ট ফোনের সংখ্যা বেড়ে গেছে তাতে নিত্য নতুন ডেটিং অ্যাপের জনপ্রিয়তা তুঙ্গে। শারীরিক চাহিদা মেটানোর তাগিদায় নারী-পুরুষ নির্বিশেষে এই সমস্ত অ্যাপের দিকে ঝুঁকছে।

বেঙ্গালুরুর পাশাপাশি যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে মুম্বাই এবং কলকাতার পুরুষেরা। তারপরেই আছে দিল্লী। এরপর রয়েছে হায়দ্রাবাদ। মেয়েদের দিক দিয়ে তালিকায় এগিয়ে আছে বেঙ্গালুরু, তারপর যথাক্রমে মুম্বাই এবং চেন্নাই।

এছাড়াও তালিকায় কলকাতা শহরও রয়েছে। পরকীয়ার নিয়ে কম গবেষণা হয়নি, তাতে ধরা পড়েছে নানান কারণও। সম্পর্কে থেকেও একাকীত্বে ভোগা কিংবা বিবাহ জীবনের একঘেয়েমি, নারী-পুরুষ নির্বিশেষে মুক্তির স্বাদ খুঁজছে পরকীয়াতেই।

Related Articles

Leave a Reply

Back to top button
Close