রাজনীতি

খালেদা জিয়ার জামিন হলেও সরকারের কোনো ক্ষতি নেই: পরিবেশমন্ত্রী

এখনই সময় :

খালেদা জিয়ার জামিন হলেও সরকারের কোনো ক্ষতি নেই বলে মন্তব্য করেছেন বন ও পরিবেশ মন্ত্রী মোহাম্মদ শাহাব উদ্দিন আহম্মেদ।

তিনি বলেন, খালেদা জিয়াকে জামিন দেয়া-না-দেয়াও আদালতের নিজস্ব এখতিয়ার। এ ক্ষেত্রে আমাদের কোনো কিছুই করার নেই। আর আমরা তা করছিও না। তাকে জামিন দিলে সরকারের কোনো লাভও নেই ক্ষতিও নেই। কেউ আইনের ঊর্ধ্বে নয়। রাষ্ট্রে বসবাসকারি প্রত্যেক শ্রেণির নাগরিককেই প্রচলিত আইন মেনে চলতে হয়।

শনিবার বেলা ১১টায় ঢাকার ধামরাইয়ে ‘মুন্নো অ্যান্ড সন্স হাইওয়ে পার্টি প্যালেসে’ সংসদ সদস্য,ঢাকা জেলা ও বায়রার সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ বেনজীর আহম্মেদের ৬৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কাটার সময় বন ও পরিবেশ মন্ত্রী মোহাম্মদ শাহাব উদ্দিন আহম্মেদ সাংবাদিকদের এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন ও স্বতন্ত্র, বিচার বিভাগের ওপর সরকারের কোনো প্রকার হাত নেই। খালেদা জিয়ার জামিন নিয়ে আদালত যা ভালো মনে করছেন তারা তা ভেবেচিন্তে এবং আইন অনুযায়ীই করছেন। কাজেই এ বিষয়ে সরকারকে দোষারোপ করে কোনো লাভ নেই। খালেদা জিয়ার কী হবে না হবে তা নিয়ে সরকারের কোনো মাথাব্যথা নেই। তার কৃতকর্মের জন্যই আজ তিনি জেলহাজত বাস করছেন।

পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লার সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য বেনজীর আহম্মেদ, ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি কাজী শওকত হোসেন শাহীন, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button
Close