জাতীয়

হিরু-রিপনকে সংবর্ধনা দিল জবির অ্যাকাউন্টিং অ্যালামনাই

এখনই সময় :

বাংলাদেশ আওয়ামী লীগের আইন সম্পাদক নির্বাচিত হওয়ায় অ্যাড. কাজী মো. নজিবউল্লাহ হিরু ও ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় কামরুল ইসলাম রিপনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ শনিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয় একাউন্টিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর আয়োজন করে।

সংবর্ধনা অনুষ্ঠানে অ্যাড. কাজী মো. নজিবউল্লাহ হিরু বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে একটা অ্যালামনাই অ্যাসোসিয়েশন হওয়ার অত্যন্ত জরুরি। আমরা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মাধ্যমে একটা বর্ণাঢ্য প্রোগ্রাম আয়োজন করতে চাই। মুজিববর্ষের মধ্যে অ্যালামনাই অ্যাসোসিয়েশন একটা প্রোগ্রাম করবোই বলে প্রতিজ্ঞা করছি।

সংবর্ধনা অনুষ্ঠানে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইতিহাস প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানেন তাই তিনি এই বিশ্ববিদ্যালয়কে বেশি ভালোবাসেন। এই বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন্য তিনি সকল ধরনের পদক্ষেপ নিয়েছেন। ইতোমধ্যে তিনি কেরানীগঞ্জে জমি দিয়েছেন। আশা করি খুব শীঘ্রই জগন্নাথ বিশ্ববিদ্যালয় একটি আধুনিক বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে উঠবে।

এ ছাড়া কামরুল ইসলাম রিপন বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় হাজারো লড়াই সংগ্রাম করে আজ পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আগামীতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সর্বক্ষেত্রে নেতৃত্ব প্রদান করবে এবং বাংলাদেশকে সামনে এগিয়ে নেবে।

অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয় একাউন্টিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি হাবিবুর রহমান হান্নানের সভাপতিত্বে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ কামালউদ্দীন আহমদ, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদ, একাউন্টিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. লিয়াকত হোসেন মাহমুদ, প্রধানমন্ত্রীর প্রোটকল অফিসার খোরশিদ আলম, জবি ছাত্রলীগের সাবেক সভাপতি এফএম শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক এস এম সিরাজুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

Related Articles

Leave a Reply

Back to top button
Close