জাতীয়

পাপিয়াকাণ্ড : কেঁচো খুঁড়তে গিয়ে কেউটের সন্ধান!

এখনই সময় :

দেশের বিভিন্ন এলাকা থেকে তরুণীদের চাকরির প্রলোভন দেখিয়ে ঢাকায় নিয়ে এসে জোর করে যৌনকর্মী বানানো সহ মারাত্মক সব অপরাধের দায়ে গ্রেপ্তার যুব মহিলা লীগ নেত্রী শামীমা নূর পাপিয়া ওরফে পিউসহ গ্রেপ্তার চারজনকে তিন মামলায় পাঁচ দিন করে ১৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এরপর জিজ্ঞাসাবাদে পাপিয়া ওরফে পিউদের মুখ থেকে বেরিয়ে আসছে অনেক পিলে চমকানো তথ্য।

জানা গেছে, অভিজাত ও ধনাঢ্য ব্যক্তিদের বিকৃত চাহিদা মেটাতে শামীমা নূর পাপিয়া তার ডেরায় রাশিয়া থেকে মডেল ও তরুণীদের নিয়ে আসতেন। মাসখানেক আগে তেমনই ১২ রুশ মডেল তরুণীর দেশে প্রবেশের খোঁজ-খবর করতে গিয়েই পাপিয়ার জগতের সন্ধান মেলে। কেঁচো খুঁড়তে গিয়ে সন্ধান মেলে কেউটে সাপের!

মাসখানেক আগে ১২ রুশ তরুণী ঢাকায় আসেন। তবে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করলে ইমিগ্রেশনে আটকা পড়েন তারা। শেষ পর্যন্ত পাপিয়া তাদের ছাড়িয়ে আনেন। কেন, কোন কারণে, কোন অনুষ্ঠানে অংশ নিতে তারা ঢাকায় এসেছেন এমন কোনো তথ্য ওই মডেলদের কাছে না থাকায় বিষয়টির খবর গোয়েন্দাদের মাধ্যমে পৌঁছায় সরকারের শীর্ষ পর্যায়ে। এরপরই তাদের সম্পর্কে খোঁজ-খবর শুরু হয়। ওই সূত্র ধরেই বেরিয়ে আসে পাপিয়ার অপরাধের গোপন সাম্রাজ্যের সন্ধান।

গত শনিবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দেশে ছেড়ে পালানোর সময় জাল টাকা বহন ও অবৈধ টাকা পাচারের অভিযোগে শামীমা নূর পাপিয়া ওরফে পিউসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। পিউসহ গ্রেপ্তার চারজনকে তিন মামলায় পাঁচ দিন করে ১৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Back to top button
Close