স্পোর্টস

সালমাদের বিশ্বকাপ মিশন সোমবার

এখনই সময় :

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশনে কাল মাঠে নামবে বাংলাদেশ। প্রথম ম্যাচে সালমাদের প্রতিপক্ষ ভারত। সোমবার পার্থে বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় মুখোমুখি হবে দল দুটি।

টুর্নামেন্ট চ্যাম্পিয়ন নয়, বিশ্বকাপে নিজেদের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ভালো কিছু করার প্রত্যয় নিয়ে চলতি মাসের শুরুর দিকে ঢাকা ত্যাগ করে বাংলাদেশের নারীরা। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে ব্রিসবেনে অনুশীলন ক্যাম্প করে বাংলাদেশ নারী দল।

রবিবার অনুশীলন শেষে সাংবাদিকদের মুখোমুখি হন বাংলাদেশ অধিনায়ক সালমা খাতুন। এ সময় তিনি বলেন, `অস্ট্রেলিয়ায় আগেই চলে এসেছি। যাতে প্রস্তুতিটা ভালো হয়। প্রথমবারের মতো এখানে আসতে পেরে ভালো লাগছে। দলের মেয়েরা সবাই বিশ্বকাপ খেলার জন্য মুখিয়ে আছে।’

থাইল্যান্ডের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ বৃষ্টিতে ভেসে গেলেও পাকিস্তানের বিপক্ষে জয় নিয়ে নিজেদের সামর্থ্যদের জানান দেন সালমারা। আসরের উদ্বোধনী ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়ে নিজেদের শক্তির জানান দিয়েছে ভারতীয়রা। সেই ভারতের বিপক্ষেই প্রথম ম্যাচে খেলতে নামবে বাংলার মেয়েরা। তবে অধিনায়ক জানালেন শক্তিমত্তায় ভারতকে নিয়ে না ভেবে ভালো ম্যাচ খেলা নিয়েই এই মুর্হুতে তাদের ভাবনা।

Related Articles

Leave a Reply

Back to top button
Close