রাজনীতি

‘আমার মন্ত্রী এমপি হওয়ার দরকার নেই, মন্ত্রী-এমপি বানানো দরকার’

এখনই সময় :

জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেছেন, আমার এলাকাবাসী আমি সব সময় আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের ভালবাসতে চাই। আপনাদের ভালোবাসা পেতে চাই। আমার মন্ত্রী এমপি হওয়ার দরকার নেই। বরং মন্ত্রী-এমপি বানানো দরকার।

আজ বুধবার দুপুরে শেরপুরের পাকুরিয়ার বিশ্ব আবির্ভাব মঞ্জিলের মাঠে পাকুরিয়ার সর্বস্তরের এলাকাবাসীর বিশাল এক সমাবেশে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। সমাবেশ শেষে জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা

মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী এলাকার সমবেত ৫ হাজারের অধিক মানুষকে ভাত, গরুর গোশত, ডাল, দই ও মিষ্টি সহযোগে আপ্যায়ন করেন। নিজ হাতে প্লেটে খাবার তুলে দেন। পুরো আপ্যায়ন মঞ্চে বসে তদারকি করেন।

এ সময় তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আমি আমার মাটি পাকুরিয়ার ভাষা ভুলে যাইনি। এখনো পুরো বলতে পারি।

বক্তৃতাকালে জাকের পার্টি চেয়ারম্যান বলেন, মূল ক্ষমতা হচ্ছে আদর্শ। আদর্শ যার থাকে তার ক্ষমতার লোভ থাকে না। টেকনাফ থেকে তেতুলিয়া যেখানে যাই, জনগণ সাড়া দেয়। বিশেষ প্রয়োজনে আমাকে নির্বাচন করতে হয়েছে। তবে তা এমপি হওয়ার জন্য নয়।

পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেন, ইসলাম কোন ভূখণ্ড নয়। ভাষা নয়। ইসলাম হচ্ছে পথ। আল্লাহ প্রাপ্তির পথে নিরন্তর সাধনার পথ। এই শিক্ষা থেকে আমরা বিচ্যুত হয়ে গেছি।

Related Articles

Leave a Reply

Back to top button
Close