স্পোর্টস

আগামী বিশ্বকাপের অধিনায়ক সাকিব, পারফর্ম করে দলে থাকতে হবে মাশরাফিকে

এখনই সময় :

বিশ্বকাপ পরবর্তী বাংলাদেশ ক্রিকেট দলের পারফরম্যান্স নিয়ে খুশি নন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বাংলাদেশ দলের সামর্থ্য থাকলেও কেন পারফর্ম করতে পারছে না এ ব্যাপারে জানেন না বিসিবি সভাপতি। আগামী একমাসের মধ্যে নতুন ওয়ানডে অধিনায়কের নাম ঘোষণা করে হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ দলের নানা সমস্যা নিয়ে বুধবার দুপুরে সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে বোর্ড মিটিংয়ে বসেন নাজমুল হাসান পাপন।এ সময় বাংলাদেশ দলের বর্তমান পারফরম্যান্স নিয়ে নিজের অখুশির কথা ব্যক্ত করেন। বিশেষ করে আফগানিস্তানের বিপক্ষে টেস্টে ও পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে হার মেনে নিতে পারছেন না বিসিবি প্রধান।

মাশরাফির অবসরে যাওয়ায় বিষয়ে পাপন বলেন, বিশ্বকাপ চলাকালীন সময় মাশরাফি তাকে দেশে একটি টুর্নামেন্ট আয়োজনের কথা বলেছিলেন। সেই ম্যাচ খেলেই তিনি অবসরে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। কিন্তু দেশে ফিরে মাশরাফির সিদ্ধান্ত পাল্টে যায়। তাই তিনি অবসরে না গেলেও আগামী মার্চেই দলের নতুন অধিনায়কের নাম ঘোষণা করা হবে বলেও জানান তিনি। আর পারফর্ম করেই দলে জায়গা পেতে হবে মাশরাফিকে।অবসরে যাওয়ার আয়োজন করতে চায় বিসিবি কিন্তু মাশরাফি সে ব্যাপারেও আগ্রহী নয় বলেও জানান তিনি।

আগামী ওয়ানডে বিশ্বকাপে সাকিব আল হাসানই দলের অধিনায়ক হিসেবে থাকবেন। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে সাকিবের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ না হওয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে অধিনায়কত্ব পাবেন না সাকিব। তবে অধিনায়ক হিসেবে মাশরাফির বিকল্প নেই বলেও জানান তিনি। কিন্তু মাশরাফির সময় এসেছে নিজেকে নিয়ে সিদ্ধান্ত নেয়ার।

Related Articles

Leave a Reply

Back to top button
Close