সারাদেশ

নলছিটিতে ইয়াবাসহ প্যানেল চেয়ারম্যান ৭ সহযোগী গ্রেফতার

নলছিটি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটি উপজেলায় ৪৭ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির ৪৮হাজার ৪’শ টাকাসহ এক ইউপি প্যানেল চেয়ারম্যান ও তার ৭ সহযোগীকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে র‌্যাব-৮। গ্রেফতারকৃত জসিম উদ্দিন হাওলাদার মগড় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১০ টায় উপজেলার আমিরাবাদ গ্রামের একটি নির্মাণাধীন একতলা বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে তাদের নলছিটি থানায় সোপর্দ করে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি মো. আব্দুল মোন্নাফ।

অন্যান্যে গ্রেফতারকৃতরা হলো, আমিরাবাদ গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ জামাল খান (৬০), আমিরাবাদ গ্রামের প্রয়াত আওয়াল মৃধার ছেলে আওলাদ হোসেন মৃধা (৪৮), উত্তর মগর গ্রামের মোতালেব হাওলাদারে ছেলে মোঃ মিরাজ হাওলাদার (৩৪), আমিরাবাদ গ্রামের প্রয়াত ইনসাফ আলী তালুকদারের ছেলে মোঃ জলিল তালুকদার (৬২), বরিশালের বাকেরগঞ্জ উপজেলার টেংরাখালী গ্রামের প্রয়াত নুরুল হক মৃধার ছেলে মোঃ কামরুল ইসলাম (৩৯), বরিশাল শহরের রূপাতলী এলাকার রফিজ উদ্দিন হাওলাদারের ছেলে মোঃ সেলিম হাওলাদার (৪০) ও পূর্ব রায়াপুর বটতলার তোতা মিয়ার ছেলে মোঃ মিজানুর রহমান (৩৬)। র‌্যাব-৮ এর ডিএডি মো. আব্দুল মোন্নাফ জানান, গ্রেফতারকৃতরা ঝালকাঠি জেলার নলছিটি উপজেলাসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। গোপন সংবাদে অভিযানকালে এদের দেহ তল্লাশী করে ৪৭ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ ৪৮হাজার ৪ শ টাকা, ১২ টি মোবাইল এবং ১৯টি সিমকার্ড উদ্ধার করা হয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়েছে। নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button
Close