সারাদেশ

পিতার বিরুদ্ধে স্ত্রীকে দিয়ে ধর্ষণ চেষ্টার মামলা!

এখনই সময় :

ভোলার চরফ্যাশনের চরফকিরা গ্রামে পিতা হাসেম মাঝির (৬০) বিরুদ্ধে ছেলে শাহিন তার স্ত্রীকে দিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। জেলে ট্রলারের আয়-ব্যয়ের হিসাব নিয়ে বিরোধের জের ধরে এ মামলা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তার স্বজন ও স্থানীয় বাসিন্দাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বৃদ্ধ হাসেম মাঝির স্ত্রী কুলছুম, প্রতিবেশী জহুরা ও আরজুসহ স্থানীয় বাসিন্দারা জানান, টাকা পয়সার লেনদেন নিয়ে ছেলে শাহীন এবং মন্নানের সাথে পিতা হাসেম মাঝির বিরোধ চলে আসছে। এ নিয়ে বৃহস্পতিবার রাতে ছেলে শাহীন এবং মন্নান পিতাকে ঘরের মধ্যে ফেলে মারধর করে। হাসেম মাঝি বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানালে ক্ষিপ্ত হয়ে ছেলে শাহীন তার স্ত্রীকে দিয়ে পিতা হাসেম মাঝির বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলে গত শনিবার শশীভূষণ থানায় মিথ্যা মামলা দায়ের করিয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা সিরাজ পাটোয়ারী, শশীভূষণ থানা ছাত্রলীগ নেতা লোকমান হোসেন ও যুবলীগ নেতা আবু জাহের জানান, জেলে ট্রলারের হিসাব নিয়ে বিরোধের জের ধরে মামলাটি দায়ের করা হয়েছে। ধর্ষণ চেষ্টার অভিযোগ সঠিক নয়। তারা পিতার বিরুদ্ধে স্ত্রীকে দিয়ে ছেলের এমন মামলা দায়েরের ঘটনার নিন্দা জানান।

হাজারীগঞ্জ ইউপি চেয়ারম্যান সেলিম হাওলাদার জানান, ছেলেরা হাসেম মাঝিকে মারধর করেছে বলে সে অভিযোগ করেছে।তবে পুত্রবধূকে ধর্ষণের চেষ্টার বিষয়টি কেউ তাকে জানায়নি।

শশীভূষণ থানার ওসি মো.মনিরুল ইসলাম বলেন, ‘পিতা-পুত্রের সঙ্গে বিরোধের জের ধরে মামলাটি দায়ের করা হয়েছে এমন অভিযোগ আমার কাছেও এসেছে। নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

 

Related Articles

Leave a Reply

Back to top button
Close