বিনোদন

প্রিয়াঙ্কার সমালোচনার পর রডরিকসের মৃত্যু, যা বললেন মধু!

এখনই সময় :

প্রিয়াঙ্কা চোপড়ার গ্র্যামির পোশাক নিয়ে প্রকাশ্যে সমালোচনা করেছিলেন। রাল্ফ রুসোর ডিজাইন করা নেকলাইন পোশাক পরার বয়স প্রিয়াঙ্কার আর নেই বলেও কটাক্ষ করেন ডিজাইনার ওয়েনডল রডরিকস।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাক নিয়ে মন্তব্য করেন ওয়েনডল। সেখানেই তিনি বলেন, রাল্ফ রুসোর ওই নেকলাইন পোশাকে প্রিয়াঙ্কার রূপ খোলেনি। ওই পোশাক পরার বয়স প্রিয়াঙ্কার পেরিয়েছে বলেই যখনই মন্তব্য করেন তিনি, তখন রে রে করে ওঠেন পিগির ভক্তরা। প্রিয়াঙ্কার ভক্তদের পাশাপাশি অভিনেত্রীর মা মধু চোপড়াও রডরিকসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। ওয়েনডল রডরিকস প্রিয়াঙ্কার বডি শেমিং করছেন বলেও পালটা আক্রমণ করেন মধু চোপড়া। ওই ঘটনার কয়েকদিনের মধ্যেই অর্থাৎ গত বুধবার নিজের বাড়িতে মারা যান ওয়েনডল রডরিকস।

বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনারের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে। ওয়েনডল রডরিকসের প্রয়ানে শোক প্রকাশ করেন অর্জুন রামপাল, অনুশকা শর্মা, মালাইকা অরোরা-রা। ওয়েনডলের মৃত্যুর পর ফের মুখ খোলেন মধু চোপড়া।

তিনি বলেন, ওয়েনডলের মৃত্যুতে একজন ভাল এবং মেধাবী মানুষের সংখ্যা কমে গেল। ফ্যাশনে ওয়েনডল রডরিকসের সঙ্গে কাজ করেছেন প্রিয়াঙ্কা। তার বিরুদ্ধে ব্যক্তিগত কোনও ক্ষোভ নেই প্রিয়াঙ্কার। শুধু তাই নয়, ওয়েনডল রডরিকসের মৃত্যুতে তারা শোকাহত বলেও জানান মধু চোপড়া।

বুধবার ওয়েনডল রডরিকসের মৃত্যু হয় তার গোয়ার বাড়িতে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। রডরিকসের মৃত্যুর পর গোয়ার স্বাস্থ্যমন্ত্রী বিশ্বজিত রানে ওই খবর জানান। তবে রডরিকসের মৃত্যুর পর তার বাড়িতে যেন কেউ ভিড় না জমান, সেই আবেদনও জানানো হয় প্রয়াত ফ্যাশন ডিজাইনারের পরিবারের তরফে।

 

Related Articles

Leave a Reply

Back to top button
Close