বিনোদন

এক গা‌নেই দুরন্ত নেট দু‌নিয়ার সব‌চে‌য়ে জন‌প্রিয় শিশু শি‌ল্পি

এখনই সময় : দুর‌ন্তের দুরন্তপণার সম‌য়ে গাওয়া গান গু‌লো আজ স্যোসাল মি‌ডিয়ায় ভাইরাল হ‌য়ে‌ছে। রাতারা‌তি দুরন্ত হ‌য়ে গে‌ছে বাংলা ভাষাভা‌ষি বিশ্ব ভূমন্ড‌লের মি‌ডিয়া জগ‌তের কিংবদ‌ন্তি এক মহা নয়ক গায়ক। সস্প্র‌তি হা‌তিরঝি‌লে এক শুক্রবার পরন্ত বি‌কে‌লে বেহালা খঞ্জুরী ও হাত তবলা দি‌য়ে ছাড়া গলায় হাওয়া মরমী শিল্পী সাধক শাহ আব্দুল ক‌রি‌মের লেখা “মাটির পিঞ্জিরায় সোনার ময়নারে’ গানটি গে‌য়ে তা নি‌জজ Duranto islam srabon ফেসবুক পেই‌জে আপ‌লোড কর‌লে নেট দু‌নিয়ায় হৈ চৈ প‌রে যায়। এরপ‌রে তাশ‌রিফ তার পেই‌জে শেয়ার কর‌লেই দু চার দিনের মধ্যেই ৪০ লক্ষ ভিউয়ার হ‌য়ে‌ছে বা মানুষের মন জয় করে নি‌য়ে‌ছে। এর আগে ক্ষুদে শিল্পী দুরন্ত তার নিজ বাসায় বি‌ভিন্ন সম‌য়ে বি‌ভিন্ন গান গে‌য়ে তা আপ‌লোড কর‌তেন।

হাতিরঝিলে শাহ আব্দুল করিমের ‘বন্ধুরে কই পাবো সগি গো’ গানটি কুঁড়েঘর ব্যান্ডের সাথে গেয়ে সোশ্যাল মিডিয়ায় লক্ষ মানুষের মন জয় করে নেন। ‘বন্ধুরে কই পাবো সখি গো’ গানটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষের রেশ কাটতে না কাটতে দুরন্তের কণ্ঠে ‘মাটির পিঞ্জিরায় সোনার ময়নারে’ গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। গানটি ছাড়ার এক দিনের মধ্যে ২০ লক্ষ মানুষ গানটি দেখেন। এক দিনেই গানটিতে লাইক ও রিঅ্যাকশন দেন ১ লক্ষ ৬০ হাজার এবং শেয়ার করে ২৮ হাজারের উপরে। ছোট বয়সেই বহুমুখী প্রতিভার অধিকারী দুরন্ত।

পু‌রো নাম দুরন্ত ইসলাম শ্রাবন, বাবা ডাক্তার, মা গৃ‌হিনী ও শিল্পী মনা, বড় ভাই মাসুদ রানা ,‌মেঝ ভাই এইচ এস সি প‌রিক্ষার্থী, দুরন্ত অষ্টম শ্রেনী‌তে অধ্যায়নরত। জামালপু‌রের ইসলামপু‌রের ছে‌লে,বর্তমা‌নে মো:পু‌রের ঢাকা উদ্যা‌নের সা‌থে প‌রিবা‌রের সা‌থে বসবাস কর‌ছেন। শুধু গানে নয় বিভিন্ন চ্যনেলে নাটক ও অ্যাডেও তাকে দেখা যাচ্ছে। বাংলালিংক, গ্রামীনফোন, মি. নুডলস সহ বেশ কয়েকটি অ্যাডে করেছেন এই ক্ষুদে তারকা। জলসাঘর, চিট্যে ব্যাপারী সহ কয়েকটি টেলিফিল্ম, ধারাবাহিক নাটক সত্যমন্ত্র ও মনের জাদুঘর বেশ কয়েকটি টিভি নাটকে তাকে দেখা যাচ্ছে।

তাহসানের মতো ক্ষুদে শিল্পী দুরন্ত গান ও অভিনয়ে পারদর্শি। দুর‌ন্ত”র মা ও বড় ভাইর সা‌থে মু‌ঠো ফো‌নে এবং দুর‌ন্তের সা‌থে মু‌ঠো ফো‌নে কথা হ‌লে তারা বেশ আন‌ন্দিত ক‌ন্ঠে সকল ভিউয়ার,সাংবা‌দিক ও শুভা কাঙ্খ‌িদের শু‌ভেচ্ছা জানান।

Related Articles

Leave a Reply

Back to top button
Close