স্পোর্টস

জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামছে যুব টাইগাররা

এখনই সময়:

আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিফাইনালের ম্যাচে কাল ৬ ফেব্রুয়ারি বাংলাদেশ মাঠে নামবে নিউজিল্যান্ডের বিপক্ষে। কোয়ার্টার ফাইনালে স্বাগতিক দক্ষিণ আফ্রিকাকে ১০৪ রানের বিশাল ব্যবধানে হারিয়ে শেষ চারে উঠে যুব টাইগাররা।

সেমিফাইনালে দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল জয়ী শক্তিশালী নিউজিল্যান্ডকে পেয়েছে বাংলাদেশ। আর সেমিফাইনালের লক্ষ্য ছুঁতে পেরে খুশি অধিনায়ক আকবর আলি। তিনি বলেন, আমরা কোয়ার্টার ফাইনালে এসে খুশি ছিলাম না। টুর্নামেন্টের শুরু থেকেই আমরা সবাই নিজেদের সেমিফাইনালে দেখতে চেয়েছি। তাই সবাই মিলে সেরাটা দিয়েছে। আমরা সত্যিই খুশি। এখন ফাইনালে যাওয়ার পালা।

নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগে সার্বিক প্রস্তুতি নিয়ে কথা বলেছেন যুব টাইগার অধিনায়ক আকবর আলি। তিনি বলেন, মানসিক ও শারীরিক-দুইটা প্রস্তুতিই আমরা খুব ভালোভাবে নিয়েছি। এখন শুধু মাঠে আমাদের দক্ষতা প্রয়োগ করার পালা। সেটা করতে পারলে মনে হয় যে ফল আমাদের পক্ষে আসবে।

নিউজিল্যান্ড ভালো ক্রিকেট খেলেই সেমিফাইনালে উঠেছে জানিয়ে যুবদের এই টাইগার অধিনায়ক বলেন, নিউজিল্যান্ড ভালো ক্রিকেট খেলে এতোদূর আসছে। তাদেরকে যতোটা সম্ভব কম রানে অলআউট করার চেষ্টা করব। লোয়ার অর্ডারে তাদের ভালো ব্যাটসম্যান আছে। তাদের ব্যাটিং লাইনআপ অনেকটা লম্বা।

আবহাওয়া কথা বলতে গিয়ে অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলি বলেন, বৃষ্টির ব্যাপরটা আমাদের হতে নেই। বৃষ্টি হলে আমাদের ওপর যতোটা প্রভাব ফেলবে তাদের ওপরও ততোটাই প্রভাব ফেলবে।

কালকের ম্যাচটাকে সেমিফাইনাল বা ফাইনাল না ধরে আর সব আট-দশটা ম্যাচের মতোই দেখতে চান অনূর্ধ্ব-১৯ দলের টাইগার দলপতি। তিনি চান সেরা খেলাটা উপহার দিয়ে ফাইনালে নিয়ে যেতে বাংলাদেশকে। আর তার জন্য দেশের মানুষের কাছে ভালোবাসা ও সমর্থন দাবি করেছে তিনি। তিনি আশা করেন, সব সময়ের মতোই দেশবাসী তাদের সঙ্গে থাকবে।

Related Articles

Leave a Reply

Back to top button
Close