স্পোর্টস

ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ মুশফিক-ইমরুল

এখনই সময়:

বিপিএলে দারুণ পারফর্ম করেও পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজে যেতে পারেননি ইমরুল কায়েস। অন্যদিকে হ্যামস্ট্রিং ইনজুরি আর নিরাপত্তাজনিত কারণে পাকিস্তান যাননি মুশফিক। এবার দুজনেই ইনজুরি থেকে সুস্থ হয়ে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হলেন। খেলার জন্য দুজনই এখন ফিট বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান ফিজিও দেবাশিষ রায়।

সাংবাদিকদের আজ দেবাশিষ রায় বলেন, ‘মুশফিক হামস্ট্রিং ও ইমরুল কাফ ইনজুরিতে ভুগছিলেন। তাদের পুনর্বাসনের প্রক্রিয়া চলছিল। মুশফিকের ছিল ‘গ্রেড ওয়ান’ ইনজুরি। আমরা আশা করেছিলাম, ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে সুস্থ হয়ে উঠবেন তিনি। আর ইমরুলকে নিয়ে ধারণা ছিল, আরও এক সপ্তাহ লাগতে পারে। আজ দুজনেই আমাদের ফিজিও এবং ট্রেনারের কাছে ফিটনেস পরীক্ষা দিয়ে পাস করেছে। দুজনই খেলার জন্য এখন ফিট।’

উল্লেখ্য, আজই পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়ছে বাংলাদেশ টেস্ট দল। মুশফিক-ইমরুল আপাতত আগামী ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) দ্বিতীয় রাউন্ডে খেলে নিজেদের ঝালিয়ে নিতে পারবেন। এছাড়া চলতি মাসে দেশের মাটিতে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টেও খেলতে কোনো বাধা থাকল না মুশফিকের।

Related Articles

Leave a Reply

Back to top button
Close