টেক

দেশে প্রথমবারের মতো ২৪/৭ কল সেন্টার চালু করলো স্যামসাং

এখনই সময়:

বিশ্বের সর্ববৃহৎ স্মার্টফোন ও টিভি নির্মাতা প্রতিষ্ঠান এবং রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার ও ডিজিটাল অ্যাপ্লায়েন্স তৈরিতে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং তাৎপর্যপূর্ণ উদ্ভাবনের মাধ্যমে ক্রেতাদের প্রয়োজন ও চাহিদানুযায়ী পণ্য তৈরি এবং সেবা প্রদানে বিশ্বাসী।

বাংলাদেশে এ খাতের প্রতিষ্ঠানগুলোর মধ্যে দক্ষিণ কোরিয়াভিত্তিক টেক জায়ান্ট স্যামসাং-ই একমাত্র প্রতিষ্ঠান যারা গ্রাহকদের সুবিধার্থে বছরের ৩৬৫ দিন এবং সপ্তাহের সাত দিনই ২৪ ঘণ্টা কল সেন্টারের সময়সীমা বৃদ্ধি করেছে। স্যামসাংয়ের এ সেবাটি ০৩ ফেব্রুয়ারি থেকে কার্যকর হয়েছে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, “স্থানীয় ক্রেতাদের প্রয়োজন ও চাহিদানুযায়ী বিক্রয়োত্তর সেবার উন্নতির লক্ষ্যে আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। ডিজিটাল প্রযুক্তির শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে আমরা ক্রমাগত আমাদের গ্রাহকদের সেবার মান বৃদ্ধি করতে সচেষ্ট, যা গ্রাহকদের মাঝে আমাদের ব্র্যান্ডটিকে আরও বিশ্বাসযোগ্য ও আকর্ষণীয় করে তুলবে।”

বাংলাদেশের গ্রাহকরা উল্লিখিত তারিখ থেকে যেকোনো সময়ে স্যামসাং কল সেন্টার (০৮০০০ ৩০০ ৩০০) নম্বরে টোল ফ্রি কল করে সেবা ও পণ্য সংক্রান্ত তথ্য পেতে পারেন।

Related Articles

Leave a Reply

Back to top button
Close