বিনোদন

‘চাপ নেওয়াটা মোটেও বুদ্ধিমানের কাজ হবে না’

এখনই সময়:

‘কফি উইথ করন’ টক শোতে হাজির হয়ে করন জোহরকে ‘মুভি মাফিয়া’ এবং ‘বলিউডে স্বজনপ্রীতির পতাকা বাহক’ বলে উল্লেখ করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। এরপর থেকেই স্বজনপ্রীতি ব্যাপারটি বলিপাড়ায় অন্যতম আলোচিত বিষয়ে পরিণত হয়েছে। এ নিয়ে এখনও বিতর্ক চলছে।

অনেকেই বিষয়টি নিয়ে বেশ সোচ্চার। প্রায়ই বলিউড ইন্ডাস্ট্রিতে নাম লেখানো তারকা সন্তানদের এই বিষয়ে প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। সম্প্রতি অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলীকে এই প্রশ্ন করা হয়।

সাইফ কন্যা বলেন, আমিও বিষয়টি নিয়ে ভেবেছি। সত্যিই খুব গর্বিত যে আমি সাইফ ও অমৃতার মেয়ে। কিন্তু এই ভেবে যদি চাপ নিই তাহলে ঠিকভাবে পারফর্ম করতে পারব না। সুতরাং, চাপ নেওয়াটা মোটেও বুদ্ধিমানের কাজ হবে না।

তিনি আরও বলেন, প্রত্যেকের চলার পথ ভিন্ন এবং এখনকার দর্শকরা খুবই স্মার্ট। দিন শেষে, যদি প্রতিভা থাকে তাহলে ভালো করবেন, আর না থাকলে নয়। প্রত্যেকে ভিন্নভাবে শুরু করছে, তবে কতটা সফল হতে পারছেন এটিই মূল বিষয়।

সারার পরবর্তী সিনেমা লাভ আজ কাল। এতে আরও আছেন কার্তিক আরিয়ান, আরুশি শর্মা, রণদীপ হুদা প্রমুখ। ইমতিয়াজ আলী পরিচালিত এই সিনেমা আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তির কথা রয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button
Close