বিনোদন

কোবি ব্রায়ান্ট স্মরণে…

এখনই সময়:

জেনিফার লোপেজ ও শাকিরা দু’জনই লাতিন আমেরিকান পপ তারকা। জেনিফার লোপেজের জন্ম পুয়ের্তোরিকোতে। আর তিনবারের গ্র্যামি জয়ী শাকিরা কলম্বিয়ান। মিয়ামির বৃহত্ ল্যাটিনো গোষ্ঠী ও লাতিন আবহে প্রথমবার একমঞ্চে একসঙ্গে গাইবেন হেভিওয়েট দুই গায়িকা। আজ মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে সুপার বৌলের মধ্য বিরতিতে দেখা যাবে তাদের পরিবেশনা।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের মিয়ামিতে গত বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে ৪২ বছর বয়সী শাকিরা বলেন, ‘জীবন বড়ই ক্ষণস্থায়ী। সেজন্যই প্রতিটি মুহূর্তে যতটা সম্ভব নিবিড়ভাবে বেঁচে থাকার চেষ্টা করতে হবে আমাদের। আমরা বেঁচে থাকা ও আমেরিকার জাতি বৈচিত্র্যকে উদযাপন করবো। এটি আমাদের ল্যাটিনো গোষ্ঠীর জন্য অত্যন্ত তাত্পর্যময় মুহূর্ত। আমি নিশ্চিত, মঞ্চে আমরা যে বার্তা দেওয়ার চেষ্টা করবো তা দেখে তিনি (কোবি ব্রায়ান্ট) গর্বিত হবেন।’

গত ২৬ জানুয়ারি কুয়াশায় বিভ্রান্ত পাইলটের অসতর্কতায় পাহাড়ে ধাক্কা খেয়ে হেলিকপ্টার বিধ্বস্ত হলে দুর্গম গিরিখাতে নিভে যায় কোবি ব্রায়ান্টের জীবন প্রদীপ। তার সঙ্গে পুড়ে ছাই হয়ে গেছে ১৩ বছরের মেয়ে জিয়ান্না।

৫০ বছর বয়সী লোপেজের কথায়, ‘এ ঘটনা (কোবির মৃত্যু) সবার ওপর ভীষণ প্রভাব ফেলেছে। কারণ এর মাধ্যমে আমাদের উপলব্দি হয়েছে জীবন কতটা ঠুনকো। এ জন্যই প্রতিটি মুহূর্তকে উদযাপন করতে হবে।’ আর এ কারণেই এ বছরের সব ক’টি কনসার্টই বন্ধু কোবিকে উত্সর্গ করে গাইতে চান জেনিফার লোপেজ।

 

Related Articles

Leave a Reply

Back to top button
Close