সারাদেশ

দোহার উপজেলা প্রকৌশলীকে পেটাল ছাত্রলীগ নেতা

এখনই সময়:

ঢাকা জেলার দোহার উপজেলার নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহকে পেটানোর অভিযোগ উঠেছে ওই উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় দোহার থানায় মামলা করেছেন ওই প্রকৌশলী। আজ রবিবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে বলে অভিযোগে প্রকাশ।

থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, রবিবার বিকেলে উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজের প্রসঙ্গে প্রকৌশলী কবির উদ্দিন ও আমিনুল ইসলামের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে আমিনুল চড়াও হয়ে ওই কার্যালয়ের দরজা বন্ধ করে নির্বাহী প্রকৌশলীকে আটকে রেখে গালিগালাজ শুরু করে। ঘটনার এক পর্যায়ে আমিনুল ও তার সঙ্গে থাকা ৩/৪ জন মিলে কবির উদ্দিনকে পিটিয়ে আহত করে বলে অভিযোগ উঠে।

কবির উদ্দিন শাহ অভিযোগ করেণ, এ সময় তাঁর চোখে থাকা চশমা, টেবিলের গ্লাসসহ কিছু জিনিসপত্র ভেঙে ফেলে আমিনুল ও তার সহযোগীরা। এ ঘটনায় রবিবার সন্ধ্যার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলামসহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে দোহার থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে জানতে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলামকে রবিবার রাত সাড়ে ৯টার দিকে একাধিকবার ফোন দেওয়া হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে সম্পৃক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Related Articles

Leave a Reply

Back to top button
Close