বিনোদন

বিয়ার গ্রিলসের সঙ্গে শুটিংয়ে আহত দক্ষিণ ভারতীয় সুপারস্টার রজনীকান্ত

এখনই সময়:

বিয়ার গ্রিলস। এ মুহূর্তে বিশ্বের যে কোনো প্রতিকূল পরিবেশে সারভাইভার হিসেবে বেঁচে থাকার আয়ত্ত করা মানুষগুলোর মধ্যে অন্যতম হচ্ছেন বিয়ার গ্রিলস।

স্যাটেলাইট টিভি ডিসকভারি ও ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলের কল্যাণে তাকে চেনেন না এমন মানুষ কমই আছেন।

দর্শকপ্রিয় টিভি অনুষ্ঠান ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর হোস্ট তিনি। এ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ার গ্রিলস বিশ্বের বিভিন্ন বিপজ্জনক ও প্রতিকূল পরিবেশের স্থানগুলোতে সশরীরে উপস্থিত থেকে দেখিয়ে দেন কীভাবে এসব পরিবেশে প্রকৃতি কিংবা বিভিন্ন বিপদ থেকে নিজেকে রক্ষা করে বেঁচে থাকতে হয়।

তার এ অনুষ্ঠানে বিভিন্ন সময় সঙ্গী হয়ে বিপজ্জনক স্থানে সারভাইভ করে বেঁচে থাকার কৌশল শিখেছেন হলিউডের বিভিন্ন তারকা থেকে শুরু করে খোদ আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা। ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও কিছুদিন আগে বিয়ার গ্রিলসের সঙ্গে একটি সারভাইভাল অনুষ্ঠানে দেখা গেছে। এবার বিয়ারের সঙ্গী হয়েছেন ভারতের জনপ্রিয় চিত্রতারকা রজনীকান্ত।

অন্যরা ঠিকভাবে শুটিং করে এলেও রক্ষা পেলেন না রজনীকান্ত। বিয়ার গ্রিলসের সঙ্গে এ অনুষ্ঠানের শুটিং করতে গিয়ে তিনি কাঁধে ও পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছেন। সম্প্রতি ভারতের কর্নাটকের বাঘ সংরক্ষণ প্রকল্প বান্দিপুর ন্যাশনাল পার্কে এ পর্বের শুটিং হয়।

সকালেই লোকেশনে পৌঁছে গিয়েছিলেন বিয়ার গ্রিলস ও রজনীকান্ত। বিপত্তি হয় দুপুরের পর। শুটিং করতে গিয়ে অসাবধানতাবশত হঠাৎ পড়ে যান ৬৯ বছর বয়সী রজনীকান্ত। এরপর তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তবে ডাক্তাররা জানিয়েছেন আঘাত তেমন গুরুতর নয়।

Related Articles

Leave a Reply

Back to top button
Close