স্পোর্টস

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের টেস্ট দল ঘোষণা

এখনই সময়:

বাংলাদেশের বিপক্ষে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত এই টেস্ট ম্যাচে ডাক পেয়েছেন অফ-স্পিনার বেলাল আসিফ এবং অলরাউন্ডার ফাহিম আশরাফ।

অনেক জল্পনা-কল্পনার পর পাকিস্তানে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে সম্মত হয় বাংলাদেশ। তবে এই সফরে তিন দফায় পাকিস্তানে যাবে টাইগার বাহিনী। যেখানে প্রথম দফায় তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলে এসেছে বাংলাদেশ। এবার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলতে ৬ ফেব্রুয়ারি পাকিস্তানে যাবে মমিনুলের দল। রাওয়ালপিন্ডিতে ম্যাচটি শুরু হবে ৭ ফেব্রুয়ারি।

এই ম্যাচের জন্য আজহার আলীকে অধিনায়ক করে শনিবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পিসিবি। সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরম্যানস করায় দীর্ঘদিন পর দলে ডাক পেয়েছেন অফ-স্পিনার বেলাল আসিফ। সেই সঙ্গে দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার ফাহিম আশরাফ। আর দলে এই নতুন দুই জনের জায়গা হওয়ায় শ্রীলঙ্কা সিরিজে দলে থাকা উসমান শেনওয়ারি ও কাশিফ ভাট্টি বাদ পড়েছেন।

পাকিস্তান স্কোয়াড: আজহার আলী ( অধিনায়ক), আবিদ আলী, আসাদ শফিক, বাবর আজম, বেলাল আসিফ, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হ্যারিস সোহেল, ইমাম উল হক, ইমরান খান, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রেজওয়ান, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ ও ইয়াসির শাহ।

 

Related Articles

Leave a Reply

Check Also

Close
Back to top button
Close