স্পোর্টস

বিশ্বকাপ রাঙাতে প্রস্তুত দেশসেরা অল-রাউন্ডার

এখনই সময়:

ঘনিয়ে আসছে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্ট উপলক্ষে দলও ঘোষণা করে দিয়েছে বাংলাদেশ। সেই দলে সুযোগ পেয়েছেন সদ্য চোট কাটিয়ে ওঠা দেশের সেরা অল-রাউন্ডার রুমানা আহমেদ। চোটের কারণে যিনি বাংলাদেশের সবশেষ তিন সিরিজের দুটিতে ছিলেন না। তবে আগামী রবিবার দেশ ছাড়ার আগে সবচেয়ে বড় টুর্নামেন্টেই রুমানাকে পেয়ে গেল বাংলাদেশ দল। রুমানাও বলেছেন, বিশ্বকাপে নিজের সামর্থ্যের প্রতি সুবিচার করবেন তিনি।

আজ মিরপুরে আনুষ্ঠানিক ফটোসেশনের পর সাংবাদিকদের রুমানা বলেন, ”আসলেই অনেক ভালো লাগছে। কারণ অনেক কঠিন পরিস্থিতি থেকে ফিরে এসেছি এবং বিশ্বকাপের মতো একটা আসরে খেলতে যাচ্ছি। অনেক সৌভাগ্যের ব্যাপার বলে মনে হচ্ছে। আমি যেহেতু অল-রাউন্ডার, আমি চাই অল-রাউন্ড পারফরম্যান্স দেখাতে। বিশ্বকাপে ব্যাটে-বলে দলে অবদান রাখতে চাই। ভালো কিছু করতে চাই যেন দল এরকম একটা টুর্নামেন্টে ভালো করতে পারে।’

আগামী ২৪ ফেব্রুয়ারি ওয়াকায় শক্তিশালী ভারতের বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ। এর আগে নিজস্ব ব্যবস্থাপনায় তিনটি প্রস্তুতি ম্যাচ এবং আইসিসির ব্যবস্থাপনায় আরও দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে মেয়েরা। এটাই বাংলাদেশ নারী দলের প্রথম অস্ট্রেলিয়া সফর। তবে এর আগে বিগ ব্যাশ দলের সঙ্গে অনুশীলনের অভিজ্ঞতা রয়েছে রুমানার। নিজের সেই অভিজ্ঞতা সতীর্থদের সঙ্গে ভাগাভাগি করেছেন রুমানা। সেখানকার উইকেট ব্যাটসম্যানদের পক্ষে বলে জানিয়েছেন এই অল-রাউন্ডার।

আরও সংবাদ

মন্তব্য করুন

Back to top button