বিনোদন

অপূর্ব-অদিতি দম্পতিকে নিয়ে আরিয়ান

এখনই সময়:

এবারের ভ্যালেন্টাইন ডে’তে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান হাজির হচ্ছেন বিশেষ চমক নিয়ে। কাজটির নাম ‘চারুর বিয়ে’। যার চিত্রনাট্য লিখেছেন অভিনেতা অপূর্বর স্ত্রী নাজিয়া হাসান অদিতি!

সিএমভি’র ব্যানারে শুটিং চলতি এই বিশেষ কাজের প্রধান দুই চরিত্রে থাকছেন ‘বড় ছেলে’-খ্যাত অপূর্ব ও মেহজাবীন জুটি। বিভিন্ন চরিত্রে আরও আছেন অন্তু করিম, আল মামুন, সমু চৌধুরী, মিলি বাশার, আনজুমান আরা বকুল প্রমুখ।
আরিয়ান জানান, গেল তিন দিন ধরে নাটকটির শুটিং চলছে ঢাকার বিভিন্ন লোকেশনে। এরমধ্যে চিত্রনাট্যের প্রয়োজনে যেতে হচ্ছে ঢাকার বাইরেও। কারণ কাজটি অনেক বড় পরিসরে নির্মিত হচ্ছে।
আরিয়ান বলেন, ‘এটা মূলত দুটি পরিবারের ভালোবাসার গল্প। আর সূত্রটা হচ্ছে চারুর বিয়ের আংটিবদলের মধ্যদিয়ে। এখানে চারু চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন। সত্যি বলতে, এই গল্পটি নিয়ে আমরা ইউনিটের প্রতিটি মানুষ খুব এক্সাইটেড। আমি বলতে পারি, এমন গল্পের কাজ এর আগে হয়নি। সে জন্য কাজটি ঠিকঠাকভাবে তুলে আনার জন্য আমরা প্রচুর পরিশ্রম করছি। প্রতিটি মানুষ ইনভল্ব আছি। এমনকি ভাবী (নাট্যকার নাজিয়া হাসান অদিতি) নিজেও ইউনিটে হাজির থাকছেন। হয়তো দারুণ কিছুই হতে যাচ্ছে।’
এদিকে ‘চারুর বিয়ে’ প্রসঙ্গে এর প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘‘গানের পাশাপাশি এখন আমরা নাটক প্রযোজনা শুরু করেছি। ফলে গানের মতো নাটকেও ভালো কিছু উপহার দিতে চাই। ‘চারুর বিয়ে’ এমনই একটা কাজ, যেখানে ভালো গল্প, মেধাবী নির্মাতা আর সৎ অভিনয়শিল্পীদের অপূর্ব সমন্বয় রয়েছে। আমার বিশ্বাস, এবারের ভ্যালেন্টাইনে সেরা উপহার হবে এই নাটকটি।’’
জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ১৪ ফেব্রুয়ারি উন্মুক্ত হবে ‘চারুর বিয়ে’।

Related Articles

Leave a Reply

Back to top button
Close