স্পোর্টস

প্রধানমন্ত্রীর রান্না করা খাবার সাকিব-শিশিরের বাসায়

এখনই সময়:

সাকিব আল হাসানকে রান্না করে খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যা সাকিব রবিবার নিজেই তার ভেরিফাইড ফেসবুক পেজে জানিয়েছেন।

সাকিব লিখেন, ‘আমি পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান। মাননীয় প্রধানমন্ত্রীর এমন ব্যবহারে আমি নির্বাক। গতদিন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর আমার স্ত্রী জানিয়েছিলেন সে এই খাবার খেতে পছন্দ করে। আর সে কারণেই আজ সকালে এ সব খাবার নিজ হাতে তৈরি করে আমাদের জন্য পাঠিয়েছেন তিনি। এর জন্য হাজারবার ধন্যবাদ দিলেও তা যথেষ্ট হবে না। আজীবন বিষয়টি আমার হৃদয়ে ধারণ করব।’

ক্রীড়ামোদী হিসেবে বরাবরই জনপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ করে জাতীয় ক্রিকেট দলের প্রতি তার মায়া-মমতা ও ভালোবাসার মাত্রাটা যেন একটু বেশিই। সাকিব আল হাসান, মাশরাফি বিন মর্তুজাদের সঙ্গে তার সখ্যতার প্রমাণ মেলে প্রায়ই।

এর আগেও হঠাৎ করে স্টেডিয়ামে গিয়ে খেলোয়াড়দের অনুপ্রেরণা প্রদান করেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে ব্যক্তিগত সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী জানান, নিজ হাতে রান্না করে খাওয়াতে পছন্দ করেন তিনি।

শনিবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিলেন সাকিব পত্নী উম্মে শিশির আল হাসান। তার মনের ইচ্ছাপূরণ করতেই নিজ হাতে সেই খাবারগুলো রান্না করে সাকিবের বাসায় পাঠিয়েছেন শেখ হাসিনা।

Related Articles

Leave a Reply

Back to top button
Close