সারাদেশ

আন্তর্জাতিক কাস্টম দিবস উপলক্ষে নানা কর্মসূচি

এখনই সময়:আন্তর্জাতিক কাস্টম দিবস উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করেছে বেনাপোল কাস্টম হাউস। বেনাপোল কাস্টমস হাউসকে সাজোনো হয়েছে বর্ণিল সাজে। দিনের প্রথম প্রহরে কোরআন তেলাওয়াত, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা এবং সন্ধ্যায় কাস্টমস অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল হোসাইন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। বিশেষ অতিথি থাকবেন যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য মো. মেজবাহ উদ্দিন খান, যশোর ভ্যাট কমিশনার মোহাম্মদ জাকির হোসেন, যশোর জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা ও বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন।

অনুষ্ঠানে প্রারম্ভিক বক্তব্য রাখবেন যুগ্ম কমিশনার মোহাম্মদ শহিদুল ইসলাম ও কী নোট পেপার উপস্থাপন করবেন অতিরিক্ত কমিশনার ড. মোঃ নেয়ামুল হক। কাস্টমস সাস্টেইনবিটি ফর পিপল, প্রোসপারিটি এন্ড প্লানেটের উপর আলোচনা করবেন যশোর বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।

 

আরও সংবাদ

মন্তব্য করুন

Back to top button