স্পোর্টস

ইফতিখার আহমেদকে ফেরালেন শফিউল

এখনই সময়:ইফতিখার আহমেদকে ফেরালেন শফিউল ইসলাম। শফিউলের বল ব্যাটে লেগে উইকেট কিপার লিটন দাসের হাতে জমা হয়। আউট হওয়ার আগে তিনি ১৩ বলে ১৬ রান করেন। তার আউটের সময় পাকিস্তানের রান ৪ উইকেটে ১১৭।

এর আগে আহসান আলীকে ফেরান আমিনুল ইসলাম বিপ্লব। লেগ স্পিনারের সোজা বল ক্রস করতে গিয়ে লং অনে ক্যাচ দেন ৩৬ রান করা আহসান। তার আউটের সময় পাকিস্তানের রান ৩ উইকেটে ৮১।

মুস্তাফিজের স্লোয়ার শর্ট বলে ভুল শট খেলে আউট হয়েছেন মোহাম্মদ হাফিজ। তার আউটের সময় পাকিস্তানের রান ২ উইকেটে ৩৫। ইনিংসের প্রথম ওভারেই বাংলাদেশ দলকে সাফল্য এনে দেন শফিউল ইসলাম। ওভারের দ্বিতীয় বলটি বাবর আজমের ব্যাট ছুয়ে উইকেট কিপার লিটন দাসের গ্লাভসে জমা হয়। ফিল্ডারদের জোড়ালো আবেদনে আঙ্গুল তুলে দেন আম্পায়ার। কিন্তু আম্পায়ারের সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে রিভিউ নিলেও আর ফেরা হয়নি বাবর আজমের।

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টস জিতে আগে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। তামিম ইকবাল ৩৯, লিটন কুমার দাস ১২ রান, মোহাম্মদ নাঈম ৪৩, আফিফ হোসেন ৯, সৌম্য সরকার ৭ ও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ১৯ রান করেন।

Related Articles

Leave a Reply

Back to top button
Close