বিনোদন

শ্রদ্ধা-নোরা, দুই ‘নাচনেওয়ালী’

এখনই সময়:সিনেমার নাম— ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’। নাম পড়েই হয়তো বুঝতে পেরেছেন নাচ কেন্দ্রিক একটি সিনেমা। বরুণ ধাওয়ানের সহশিল্পী হিসেবে এ সিনেমায় কাজ করেছেন বলিউডের দুই ‘নাচনেওয়ালী’। দু’জনই এর আগে নেচে প্রশংসা কুঁড়িয়েছেন। একজন শ্রদ্ধা কাপুর, অন্যজন নোরা ফাতেহি। তুখোড় দুই নাচনেওয়ালী এই প্রথম একই সিনেমায় অভিনয় করেছেন। ভারতজুড়ে আজ মুক্তি পাচ্ছে সিনেমাটি।

রেমো ডি সুজা’র ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’-এর আগে নির্মিত ‘এবিসিডি ২’ বেশ প্রশংসিত হয়। বরুণ আর শ্রদ্ধা নেচে-অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন। এবার তার সঙ্গে যুক্ত হয়েছেন নোরা ফাতেহি। তার নাচে এরইমধ্যে সিনেমাপ্রেমীরা বুঁদ হয়ে আছেন।

ড্যান্স নিয়ে সিনেমা নির্মাণের ক্ষেত্রে বরাবরই বেশ জনপ্রিয় পরিচালক ও ড্যান্স মাস্টার রেমো ডি সুজা। ছবির ট্রেলারটিতে যদিও শুধুমাত্র আইসবার্গের ট্রিপ দেখানো হয়েছে। তবে সূত্রের মাধ্যমে জানা গেছে, ছবিতে নাচের এমন স্টেপ দেখানো হবে যা আগে কখনো কেউ দেখেনি। একইসঙ্গে কিছু থ্রিডি সেলুলয়েডে প্রকাশিত হবে, যা সবাইকে মুগ্ধ করবে। বরুণের চেয়ে শ্রদ্ধা ও ফাতেহির নাচে দর্শকরা বেশি মুগ্ধ হবেন বলেও বিভিন্ন সূত্র বলছে।

এই ছবির দৃশ্যধারণ হয়েছে পাঞ্জাব, লন্ডন ও দুবাইয়ে। এ ছবিতে আরো অভিনয় করেছেন ধর্মেশ, পুনিত পাঠক, সালমন ইউসুফ খান, ময়ুরেশ, রাঘব জুয়েলদের মতো রিয়ালিটি শো থেকে উঠে আসা ড্যান্স তারকারা। ছবির বাড়তি পাওনা নিঃসন্দেহে নোরা ফাতেহি এবং অপর শক্তি খুরানা।

গতবছরের শেষেই গরমি শিরোনামে একটি গান মুক্তি পেয়েছে। এতে আবেদনময়ী রূপে হাজির হয়েছেন নোরা। তার সঙ্গে পারফর্ম করেছেন বরুণ ধাওয়ান। এ গানের ভিডিওর পরই সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ বেড়ে যায়। এখন দেখার পালার ছবিটার ভবিষ্যত্!

Related Articles

Leave a Reply

Back to top button
Close