সারাদেশ

আদালতের বারান্দায় ছিনতাই, আটক ৩

এখনই সময়:গোপালগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বারান্দায় ছিনতাইয়ের দায়ে তিন জনকে আটক করেছে পুলিশ। তারা হলেন তুহিন খান(২৪), আরমান কাজী (২০), মাহফুজ সরদারকে (১৯)। তুহিন খান ও মাহফুজ সরদারের বাড়ি শহরের পাঁচুড়িয়ায় ও আরমান কাজীর বাড়ি শহরতলীর চরমানিকদাহ গ্রামে।

বৃহস্পতিবার দুপুরে আদালত চলাকালীন সময় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস এর আদালতের সামনে বারান্দা একটি ছিনতাইয়ের অভিযোগ উঠে। পরে ভুক্তভোগীরা পুলিশকে জানালে ওই তিনজনকে আটক করে পুলিশ। অভিযুক্তদের কাছ থেকে ২টি মোবাইল সেট, কিছু পরিমাণ টাকা ও একটি চাকু উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গোপালগঞ্জ সদর থানায় একটি ছিনতাই মামলার প্রস্তুতি চলছে।

গোপালগঞ্জ সদর থানার এসআই নিতাই চন্দ্র সাহা জানান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অষ্টম তলায় মামলায় হাজিরা দিতে আসা তিন চার জনকে ভয়ভীতি দেখিয়ে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় ৫/৬ জনের একটি গ্রুপ। ঘটনার খবর পেয়ে আদালতের নিরাপত্তায় নিয়োজিত এএসআই মোঃ আজিজুল ইসলাম ছিনতাইয়ের দায়ে ওই তিন যুবককে আটক করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

 

Related Articles

Leave a Reply

Back to top button
Close