বিনোদন

পামেলার পঞ্চম স্বামী ৭৫ বছর বয়সী জন পিটারস

এখনই সময় :১৯৯০ সালে ‘প্লেবয় সেক্সি লেঙ্গরিয়া-২’ ছবির মধ্য দিয়ে হলিউডে পা রেখেছিলেন পামেলা অ্যান্ডারসন। এরপর একাধিক ছবিতে তিনি অভিনয় করেছেন। ছবির পাশাপাশি তিনি পর্নস্টার হিসেবেই বেশি পরিচিত। পামেলা মূলত প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদ গার্ল হয়ে আলোচনায় এসেছেন। অবশেষে পঞ্চমবার বিয়ে করলেন পামেলা আন্ডরসন। মঙ্গলবার প্রযোজক জন পিটারসকে বিয়ে করলেন তিনি।

পামেলা আন্ডরসনের বয়স ৫২। এবার তিনি বিয়ে করলেন ৭৫ বছর বয়সী প্রযোজক জন পিটারসকে। বিয়ের পর পামেলা জানিয়েছেন, প্রায় ৩০ বছর ধরে ডেট করার পর অবশেষে প্রযোজককে বিয়ে করলেন।

১৯৯৫ সালে বয়সে ৪ বছরের বড় রকস্টার টমি লিকে বিয়ে করেছিলেন পামেলা অ্যান্ডারসন। দুই পুত্রসন্তান ব্র্যান্ডন এবং ডিলানকে নিয়ে সুখেই কেটেছে তাদের ৩ বছরের সংসার। কিন্তু ১৯৯৮ সালে বিচ্ছেদ হয়ে যায় এই তারকা দম্পতির। টমির পরে কিড রক এবং রিক সালোমানকে বিয়ে করেছিলেন পামেলা। তবে মার্কুস স্কেকেনবার্গকে তিনি বিয়ে করেছিলেন বলে শোনা যায়। কিন্তু তাদের সঙ্গেও খুব বেশিদিন সম্পর্ক টেকেনি এই তারকার।

প্রত্যেক বারই পামেলা বিয়ে করেছেন খ্যাতনামা ব্যক্তিকেও। পামেলার নতুন স্বামী জন পিটারস একজন খ্যাতনামা প্রযোজক। ‘ব্যাটমান’, ‘ওয়াইল্ড ওয়াইল্ড ওয়েস্ট’ এবং ‘আ স্টার ইজ বর্ন’ ছবির প্রযোজক ছিলেন তিনি।

Related Articles

Leave a Reply

Back to top button
Close