রাজনীতি

‘ধানের শীষের প্রার্থীর পক্ষে অভূতপূর্ব গণজোয়ার দেখতে পাচ্ছি’

এখনই সময় :ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে ধানের শীষের প্রার্থীর পক্ষে ঢাকাবাসীর অভূতপূর্ব গণজোয়ার দেখা যাচ্ছে বলে মন্তব্য করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবে।

আজ সোমবার সকালে রাজধানীর মিরপুর ৬ নম্বর সেকশনে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে নির্বাচনী প্রচার শুরুর আগে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই নির্বাচনকে আমরা খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তির জন্য একটি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। এটাকে জনগণকে সম্পৃক্ত করার আন্দোলন হিসেবে নিয়েছি। আমরা বিশ্বাস করি, জনগণ যদি সম্পৃক্ত হয় তাহলে খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্রের মুক্তি হবে। এছাড়া ঢাকা শহরের মানুষের সমস্যা সমাধানের জন্য তাবিথ আউয়াল যে কর্মসূচি নিয়েছেন জনগণকেও তাতে সম্পৃক্ত হতে হবে। তাহলে তাবিথের বিজয় সুনিশ্চিত।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশন তাদের যে দায়িত্ব তা সঠিকভাবে পালন করতে পারেনি। নির্বাচনের তারিখ পরিবর্তন তাদের অযোগ্যতার প্রমাণ। এই নির্বাচন কমিশন অযোগ্য। কখনোই তারা সুষ্ঠু নির্বাচন করতে পারেনি। আমরা মনে করি জনগণের উত্তাল তরঙ্গের মধ্যে সব ষড়যন্ত্র উপেক্ষা করে তাবিথ আউয়াল জয়ী হবে। এই নির্বাচনে বিএনপি জনগণকে সম্পৃক্ত করে গণতান্ত্রিক আন্দোলনে পক্ষে নিয়ে যেতে চায়।

মহাসচিব বলেন, আমরা বিশ্বাস করি-জনগণের উত্তাল তরঙ্গের মধ্যে তাবিথ আউয়ালের ধানে শীষ বিজয়ী হবে, ইনশা আল্লাহ। এ নির্বাচন গণতান্ত্রিক আন্দোলনকে আরও ত্বরান্বিত করবে।

আরও পড়ুন: ‘‌বিএনপি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে ব্যর্থ বিরোধী দল’

সংক্ষিপ্ত বক্তব্য শেষে বিএনপি মহাসচিব ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে সঙ্গে নিয়ে মিরপুর ৬ নম্বর সেক্টরের বাইতুল মোশাররফ জামে মসজিদ মার্কেট এলাকা থেকে গণসংযোগ শুরু করেন।

ইত্তেফাক/কেকে

Related Articles

Leave a Reply

Back to top button
Close