সারাদেশ

সমালোচনা নয় উন্নয়নে নজর দিতে বললেন নিক্সন চৌধুরী

এখনই সময় :এলাকার উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, অহেতুক কারো সমালোচনা না করে এলাকার উন্নয়নের দিকে নজর দিতে হবে। জনগণ ভোট দিয়ে তাদের প্রতিনিধি বানিয়ে সংসদে পাঠিয়েছে এলাকার উন্নয়ন পেতে।

রবিবার দুপুরে ভাঙ্গা উপজেলার আজিমনগর উচ্চ বিদ্যালয়ের চার তলা ভবনের ভিত্তি প্রস্তুর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, মুখের চাপাবাজি আর সমালোচনা করে সময় নষ্ট করার জন্য জনগণ তাদের প্রতিনিধি বানায় না। সুতরাং আসুন মিথ্যে সমালোচনায় লিপ্ত না হয়ে এলাকার উন্নয়নে সময়কে কাজে লাগাই।

পরে কালামৃধা গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে যোগ দেন এমপি নিক্সন চৌধুরী। এসময় উপস্থিত শিক্ষার্থী ও শিক্ষক এবং অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আজকের এই শিক্ষার্থীরাই আগামী দিনে ভবিষ্যৎ । এদের লেখাপড়ার দিকে মনোযোগ দিতে হবে। প্রতিটি স্কুলেই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার জন্য মাঠ রাখতে হবে। কারণ খেলাধুলা শরীর ও মানসিক বিকাশ ঘটায়।

কালামৃধা গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি একেএম সফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button
Close