বিনোদন

অভিনেতা ৭৫, অভিনেত্রী ৪৯; এই বয়সে বিয়ে হলো তাদের

এখনই সময় :ক্রীড়াঙ্গনে একটা কথা প্রায়ই শোনা যায়, ‘বয়স শুধু সংখ্যামাত্র’। এটা জীবনের বিভিন্ন ক্ষেত্রে সত্য হলেও বিয়ের ক্ষেত্রে একটু বাড়াবাড়িই হয়ে যায়। এই বয়সে কেউ বয়ে করলে তাকে নিয়ে নানা গালগল্প শুরু হয়। তারপরেও বুড়ো বয়সে ভিমরতির খবর মাঝেমধ্যেই শোনা যায়। এবার বয়সকে স্রেফ ‘সংখ্যা’ বানিয়ে দিলেন ওপার বাংলার অভিনেতা দীপঙ্কর দে আর অভিনেত্রী দোলন রায়। দীর্ঘ ২০ বছর ধরে তারা নাকি লিভ ইন করছিলেন।

এই বয়সে দীর্ঘদিনের পার্টনার দোলন রায়কে বিয়ে করেছেন শক্তিমান অভিনেতা দীপঙ্কর দে। আশ্চর্য হলেও সত্য যে পাত্র দীপঙ্করের বয়স ৭৫, আর পাত্রী দোলন রায়ের ৪৯…! তাতে কী ? ভালবাসার কাছে বয়স যে তুচ্ছ- তা আরও একবার প্রমাণ করলেন এই জুটি। গতকাল বৃহস্পতিবার রাতে দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁতে বসেছিল বিয়ের আসর। ঘরোয়া অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতে রেজিস্ট্রি করেন তারা।

সাদা পাঞ্জাবি পরিহিত দীপঙ্করকে এই বয়সেও যেন তরুণ তুর্কি মনে হচ্ছিল। অন্যদিকে লাল বেনারসি, মানানসই গয়নায় দোলনকেও দেখাচ্ছিল অপরূপা। শুধু সরকারি কাগজে সাক্ষর নয়, রীতিমতো মালাবদলও করেছেন দুজন। বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাত্য বসু, রঞ্জন বন্দ্যোপাধ্যায়, শীর্ষ সেন সহ বিশিষ্ট অভিনয়শিল্পী-পরিচালকেরা। বিবাহিত জীবনের বাইরে বহু বছর ধরেই লিভ-ইন করছিলেন দীপঙ্কর-দোলন, সেই সম্পর্কটাই এবার কাগুজে স্বীকৃতি পেল।

Related Articles

Leave a Reply

Back to top button
Close