স্পোর্টস

বিপিএল ফাইনালে দর্শকের ঢল

এখনই সময় :আর কয়েকঘণ্টার মাঝেই ফয়সলা হয়ে যাবে বঙ্গবন্ধু বিপিএলের শিরোপা উঠছে কাদের হাতে। মিরপুর-শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স এবং রাজশাহী রয়্যালস। টস হেরে ব্যাট করছে রাজশাহী। মিরপুরের গ্যালারি আজ ভরে উঠেছে দর্শকে। অথচ, পুরো বিপিএল ভুগেছে দর্শক খরায়। নানারকম ক্ষোভ, দুঃখ, অভিমান থেকে খেলা দেখতে স্টেডিয়ামে যায়নি দর্শকরা। তবে সবকিছুর অবসান হয়ে গেল আজকের ফাইনালে।

গ্যালারিতে তিল ধারণের জায়গা নেই। আয়োজকদের হিসাবমতে, ২৫ হাজারের বেশি দর্শক আজকের ফাইনাল দেখছেন। ফাইনালকে ঘিরে দর্শকদের আগ্রহ সত্যিই বিস্ময় জাগানিয়া। কেননা পুরো টুর্নামেন্টের বেশিরভাগ ম্যাচেই কাউন্টারে বসে মাছি মারতে দেখা গেছে টিকিট বিক্রেতাদের। স্টেডিয়ামের গ্যালারিও ছিল ধূ ধূ মরুভূমি। শুক্রবারের ম্যাচগুলোতে শুধু দেখা মিলত দর্শকের। অন্যান্য দিনগুলোতে একই দৃশ্য, শূন্য গ্যালারি।

দর্শকদের এই ঢল নামায় কালোবাজারিদেরও রমরমা চলছে। গত একমাস টুর্নামেন্ট চলাকালীন এইসব কালোবাজারিদের মলিন মুখে টিকিট হাতে ঘুরতে দেখা গেছে। দুপুরের আগেই কাউন্টারগুলোতে টিকিট শেষ হয়ে গেছে। কিন্তু কালোবাজারিদের কাছে পাওয়া গেছে ফাইনালের টিকিট। আর সেখানে টিকিটের মূল্য বেড়ে দাঁড়িয়েছে তিনগুণ। এমনকী বিসিবির দেওয়া ভলান্টিয়ার আইডি কার্ড গলায় ঝুলিয়ে কালোবাজারে টিকিট বিক্রি করতে দেখা গেছে। সব মিলিয়ে যেন প্রাণ ফিরেছে মিরপুর শের-ই-বাংলায়।

Related Articles

Leave a Reply

Back to top button
Close