বিনোদন

ওয়েব ফিল্মের জুটি অপূর্ব ও ফারিয়া

এখনই সময় :স্ট্রিমিং অ্যাপে সিনেমা দেখায় এরই মধ্যে অভ্যস্ত দেশের দর্শক। নেটফ্লিক্সসহ অন্যান্য স্ট্রিমিং সাইটেই এখন সিনেমার দর্শক বেশি। সেই পথে এবার হাঁটতে শুরু করেছে বাংলা সিনেমাও। ‘জি ফাইভ’ স্ট্রিমিং সাইটের জন্য ওয়েব ফিল্ম নির্মাণ করবেন নির্মাতা শিহাব শাহীন। সিনেমার শিরোনাম ‘যদি… কিন্তু… তবুও…’।

সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন অপূর্ব ও নুসরাত ফারিয়া। এখন পর্যন্ত এমনটাই জানা গেছে। অপূর্বের ক্যারিয়ারে দ্বিতীয় সিনেমা এটি। প্রথমবার ‘গ্যাংস্টার’ শিরোনামে একটি সিনেমায় কাজ করেন অপূর্ব। সিনেমাটি ব্যবসায়িকভাবে সফল না হওয়ায় পরবর্তী সময়ে তাকে আর সিনেমায় দেখা যায়নি। অন্যদিকে ফারিয়া বর্তমানে সিনেমার ব্যস্ততম একজন নায়িকা। তবে ওয়েব ফিল্মে অভিনয় তার এটাই প্রথম। আর এই দুজনকে প্রথমবারের মতো জুটি হিসেবে দেখা যাবে পর্দায়।

শিহাব শাহীন পরিচালনার পাশাপাশি সিনেমার গল্পও লিখেছেন। জানা যায়, পুরোপুরি রোমান্টিক ঘরনার সিনেমা এটি। গল্পে দেখা যাবে, বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন, তখন কী হতে পারে, এমন নানা অভিজ্ঞতার মধ্য দিয়েই এগিয়ে যাবে সিনেমার গল্প।

আগামী মাসের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু হবে। এ সিনেমায় আরো অভিনয় করবেন তারিক আনাম খান, সাবেরি আলম, শাফায়েত মনসুর রানাসহ অনেকেই।

Related Articles

Leave a Reply

Back to top button
Close