সারাদেশ

তারাগঞ্জে নৈশকোচ-অ্যাম্বুলেন্স সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৩

এখনই সময় :রংপুরের তারাগঞ্জে নৈশকোচ ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নিহতের বেড়ে ৩ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন। আজ বুধবার সকাল পৌনে ৮টার দিকে উপজেলার রংপুর-দিনাজপুর মহাসড়কের বাছুরবান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঠাকুরগাঁও গিলাবাড়ির সাথী আখতার (২৬), বিপ্লব রহমান (২৬) ও অ্যাম্বুলেন্সের ড্রাইভার রুবেল মিয়া (২৫) বলে জানা গেছে।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এসআই সাইফুল ইসলাম জানান, সৈয়দপুর থেকে অ্যাম্বুলেন্সটি রংপুরে যাচ্ছিল। পথিমধ্যে বাছুরবান্দা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী ডিপজল বাসের সঙ্গে অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত হন অ্যাম্বুলেন্সের ড্রাইভার রুবেল মিয়াসহ (২৫) কমপক্ষে ৬জন। গুরুত্বর অবস্থায় আহতদের মধ্যে দুইজনকে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং ৪ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে অ্যাম্বুলেন্সের ড্রাইভার রুবেল মিয়াকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

এদিকে হাইওয়ে পুলিশের ওসি গোলাম কিবরিয়া জানান পুলিশ জানায়, নাইট কোচটি বেপরোয়াভাবে চালানোর কারণে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে। নাইট কোচটি আটক করা হয়েছে। তবে নাইট কোচটির ড্রাইভার ও হেলপারের আটক করা সম্ভব হয়নি।

আরও সংবাদ

মন্তব্য করুন

Back to top button