জাতীয়

বুড়িগঙ্গায় নিখোঁজ দুই প্রকৌশলীর সন্ধান মেলেনি ৪ দিনেও

এখনই সময়  :বুড়িগঙ্গা নদীতে গত চারদিন ধরে মাহফুজুর রহমান জিসান ও লিখন সরকার নামে বাংলা ক্যাট কোম্পানির দুই প্রকৌশলী নিখোঁজ রয়েছেন।

গত ৫ জানুয়ারি বিকেলে আশুলিয়া থেকে বাংলা ক্যাট কোম্পানির দুই মেকানিক্যাল ইঞ্জিনিয়ার (প্রকৌশলী) জিসান ও তার সহকর্মী লিখন ব্যক্তিগতভাবে নারায়ণগঞ্জের ফতুল্লার রাজাপুর এলাকায় বুড়িগঙ্গা এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠানের ভেকু মেরামতের কাজে যান। কাজ শেষে রাত সাড়ে ১২টায় তারা ফতুল্লা থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন। তবে এরপর আর তাঁদের কোনো খোঁজ মেলেনি।

নিখোঁজ জিসানের বড় ভাই মো. শোয়েব আহমেদ জানান, জিসান তার স্ত্রীকে ফোন করে জানিয়েছিলেন যে তাঁরা ফিরছেন। তবে এরপর তাঁদের মোবাইল ফোন বন্ধ হয়ে যায়।

স্বজনরা এরপর থেকে তাঁদের খোঁজ করতে থাকেন। পরে স্বজনরা খোঁজ করে বুড়িগঙ্গা এন্টারপ্রাইজের নৌকার সন্ধান পান। প্রতিষ্ঠানটির মালিক সজীব জানান, রাত সাড়ে ৩টার দিকে তার কর্মচারী পায়েল ইঞ্জিনচালিত নৌকায় করে দু’জনকে বুড়িগঙ্গা নদী পার করে দেওয়ার সময় একটি জাহাজ কাছাকাছি এসে পড়লে ট্রলারের চালকসহ জিসান ও লিখন নদীতে ঝাঁপ দেন। ভোরে ট্রলার চালক পায়েল সাঁতরে ফিরে এলেও জিসান ও লিখন নিখোঁজ রয়েছেন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ ও নৌ-পুলিশ নদীতে তল্লাশি চালিয়েও শেষ খবর পাওয়া পর্যন্ত নিখোঁজদের কোনো সন্ধান পায়নি।

Related Articles

Leave a Reply

Back to top button
Close