বিনোদন

জেএনইউ শিক্ষার্থীদের পাশে দাঁড়ালেন দীপিকা

এখনই সময়  :দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে (জেএনইউ) মুখোশধারী দুর্বৃত্তদের হামলায় শিক্ষক-শিক্ষার্থী আহতের ঘটনায় সরব গোটা বলিউড। অভিনেত্রী স্বরা ভাস্কর থেকে শুরু করে দিয়া মির্জা, তাপসী পান্নু, ট্যুইঙ্কেল খান্না, জেনিলিয়া ডিস্যুজার মতো নামি-দামী বলিউড তারকারা গর্জে উঠেছেন। প্রতিবাদের সুরে ভেসেছেন অনুরাগ কাশ্যপ, জয়া আখতার, অনুভব সিনহা, বিশাল ভরদ্বাজের মতো বলিউডের পরিচালকেরা। এবার সেই তালিকাতেই নাম লিখিয়েছেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছাত্রদের প্রতি সংহতি প্রকাশ করতে নেহরু বিশ্ববিদ্যালয়ে গেছেন দীপিকা।

মঙ্গলবার রাত সাড়ে সাতটায় নেহরু বিশ্ববিদ্যালয়ে যান দীপিকা। সেখানে এক সভায় যোগ দেন বলিউড সুন্দরী। তবে সভায় দীপিকা কোন বক্তব্য রাখেননি। সমাবেশ চলাকালে তাকে ছাত্রদের সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এসময় তার সঙ্গে ছিলেন ছাত্র ইউনিয়নের সভাপতি আয়েশ ঘোষ। সমাবেশ শেষে দীপিকা ছাত্র ইউনিয়নের কয়েক জন নেতার সঙ্গে কথা বলে বিশ্ববিদ্যালয় ত্যাগ করেন।

সেই ছবি ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। তার পক্ষে-বিপক্ষে নানা কথা উঠেছে। ক্ষমতাসীন দল বিজেপির নেতা তাজিন্দর পাল সিং বগ্গা লিখেছেন, ‘দীপিকা পাড়ুকোনের সিনেমা বয়কট করুন …’। অন্যদিকে অনেকেই টুইট করে দীপিকার প্রশংসা করেছেন।

উল্লেখ্য, গত রবিবার রাতে জেএনইউ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মুখে কাপড় বাঁধা এক দল যুবক ঢুকে তাণ্ডব চালায়। সবরমতি ছাত্রাবাসে ঢুকে লোহার রড, বাঁশ, লাঠি দিয়ে মারধর করে শিক্ষার্থীদের। তাছাড়া শিক্ষকদের উপরও হামলা চালায় তারা। এতে আহত হন অন্তত ৩৪ জন।

Related Articles

Leave a Reply

Back to top button
Close