বিনোদন

এবছর মুক্তির মিছিলে একগুচ্ছ ছবি

এখনই সময় :নতুন বছর। নতুন দশকে পা। সবই নতুন। ছবি দেখা কিন্তু কখনওই পুরনো হবে না। স্ত্রীয়ের মান ভাঙাতে, কিংবা অন্ধকারে বান্ধবীর সঙ্গে গা ঘেঁষে বসতে, সিনেমা হলে আপনাকে যেতেই হবে। পয়সা দিয়ে যখন যাবেন, জেনে রাখা ভাল অপশন কী কী রয়েছে। বছরের গোড়ার দিকের কোন ছবিগুলো দেখলে ঠকার চান্স কম।

বছরের গোড়াতেই চমক দিতে চলেছেন দীপিকা। ‘ছপক’-এ একেবারে ভিন্ন রূপে দেখা যাবে তাকে। অ্যাসিড অ্যাটাক সারভাইভাল লক্ষ্মী আগরওয়ালের জীবন ঘিরে তৈরি এই ছবি। নতুন বছরের মাস্ট ওয়াচ বলা চলে। মেঘা গুলজার পরিচালিত এই ছবি মুক্তি পাবে ১০ জানুয়ারি।

একজন অপরজনের সঙ্গে প্রেম করতে চাইলেন। তারপর একসঙ্গে ছবিতে কাজ করলেন। বলি বাজারে কান পাতলে শোনা যায়, তাদের সম্পর্কের কথা। সারা আলি খান ও কার্তিক আরিয়ন। ১৪ ফ্রেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ‘লভ আজ কাল ২’। ইমতিয়াজ আলির এই ছবি প্রেমে পড়েছেন, কিংবা পড়তে চান এমন কারুর তো বটে, বাকিরাও দেখে আসতে পারেন।

আউট অ্যান্ড আউট লভ স্টোরি আপনার ভাল না লাগলে, ভিন্ন স্বাদও রয়েছে একই মাসে। ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ নিয়ে আসছেন আয়ুষ্মান খুরানা। প্রিক্যুয়েল ছবিটার জন্য এই ছবির থেকে এক্সপেকটেশন বেশি। ২১ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘শুভ মঙ্গল জাদা সাবধান’।

‘ধড়ক’ দিয়ে পথ চলা শুরু। একই রকম ছবি না করে এক্সপেরিমেন্ট করলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। ‘দ্য ট্রু স্টোরি অফ গুঞ্জন সাক্সেনা’-তে প্রথম মহিলা এয়ারফোর্স পাইলট যিনি কার্গিল যুদ্ধে বিমান চালিয়েছেন তার চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে। ১৩ মার্চ মুক্তি পেতে চলেছে এই ছবি।

লার্জার দ্যান লাইফ কপ দেখতে, কম-বেশি সকলেই ভালবাসেন। তার ওপর যদি হয় রোহিত শেট্টির কারখানার পুলিশ, তাহলে তো আর কথাই নেই। ‘সূর্যবংশী’। রোহিত শেট্টির সঙ্গে অক্ষয় কুমার, প্যাকেজ নিয়ে কোনও কথা হবে না। ২৭ শে মার্চ মুক্তি পাবে এই ছবি। ফুল অন এন্টারটেনমেন্টের জন্য দেখতে পারেন।

ক্রিকেট ভক্ত হন কিংবা না-ই বা হলেন। বিশ্বকাপ জয় করল যে অধিনায়ক তাঁর প্রতি সফ্ট কর্নার থাকে বৈকি। সেই টানেই দেখে আসুন কপিল দেবের বায়োপিক ‘83। রণবীর সিং-এর অবিশ্বাস্য ট্রান্সফরমেশন তো রয়েছেই। সঙ্গে রয়েছে টান-টান ম্যাচের সিক্যুয়েন্স। এপ্রিল মাসে মুক্তি পেতে চলেছে এই ছবি।

অকারণ কথা না বাড়িয়ে ‘খালি পিলি’ দেখে আসতে পারেন। অনন্যা পাণ্ডে আর ঈশান খট্টারের ফ্রেশ পেয়ারিং একবার দেখাই যায়। ১২ জুন মুক্তি পাচ্ছে এই ছবি। ঈশান অভিনেতা হিসেবে দারুণ। অনন্যা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। দু’জন মিলে কী করলেন সেটা দেখে বরং আপনারাই ভারডিক্ট দিন।

Related Articles

Leave a Reply

Back to top button
Close