আন্তর্জাতিক

যৌনতার হাতছানি দিয়ে নাগরিকত্ব আইনের সমর্থন চাইছে বিজেপি!‌

এখনই সময় :যৌনতার হাতছানি দিয়ে ভারতের নাগরিকত্ব সংশোধনী আইনের (সিএএ) সমর্থন কুড়োনোর চেষ্টা করছে বিজেপি। সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গেছে সেই ছবি। টুইটারে ট্রেন্ড করছে ছবিগুলো।

নেটিজেনদের বক্তব্য, ভুয়াভাবে নারীদের অ্যাকাউন্ট তৈরি করে যৌনতার লোভ দেখাচ্ছে বিজেপি। সেইসব ভুয়া অ্যাকাউন্ট থেকে লেখা হচ্ছে, আপনি কি খুব একা?‌ তাহলে ফোন করুন। আরো লেখা হচ্ছে, আমার সঙ্গে বন্ধুত্ব করবেন?‌

প্রতিটি পোস্টে একটি ফোন নম্বর ব্যবহার করা হচ্ছে। সেটা হলো- ৮৮৬৬২–৮৮৬৬২। আর ঠিক এই নম্বরটিই টুইটারে পোস্ট করে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নাগরিকত্ব আইনের সমর্থন চেয়েছিলেন।

সেই নম্বরটি এখন অন্যভাবে ব্যবহার করা হচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। শুধু এখানেই থেমে নেই বিষয়টি। একটি পোস্টে লেখা হয়েছে, বিনামূল্যে নেটফ্লিস্কের অ্যাকাউন্ট চান?‌ তাহলে ৮৮৬৬২–৮৮৬৬২ নম্বরে ফোন করুন।

লোভ দেখিয়ে এখন নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থন পেতে হচ্ছে বিজেপিকে। কখনো যৌনতার লোভ অঅবার কখনো টাকার লোভ। নেটিজেনরা দেখতে পেয়ে স্ক্রিনশট তুলে আবারো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন।

বিজেপির আইটি সেলের এই কাণ্ড–কারখানায় রীতিমতো অবাক নেটিজেনরা। সবাই সমালোচনা করছেন এই বলে যে, এতো নিচে নামতে পারে মোদি সরকার। তবে কেউ কেউ বলছেন, এটা হয়তো অন্য কোনো গ্রুপের কাজও হতে পারে।

তবে কেন্দ্রীয় সরকারই বলছে, নাগরিকত্ব আইন থেকে তারা কোনো মতেই পিছিয়ে আসবে না। আর এই আইনের বিরুদ্ধেই গর্জে উঠেছে সারা ভারত। আর তাতেই ভয় পেয়ে এমন ন্যক্কারজনক কৌশল হাতে নিতে হচ্ছে কেন্দ্রের বিজেপি সরকারকে বলে মনে করছেন বেশিরভাগ মানুষ। যদিও এ ব্যাপারে বিজেপির তরফ থেকে এখন পর্যন্ত কোনো কথা জানানো হয়নি। ‌‌

Related Articles

Leave a Reply

Back to top button
Close