স্পোর্টস

সুপার ওভারে কুমিল্লার অসাধারণ জয়

এখনই সময়  :

শেষ দিকে জয়ের জন্য সিলেটের প্রয়োজন ছিল ২৪ বলে মাত্র ৩৮ রান। হাতে ছিল ৫ উইকেট। খেলার এমন মুহূর্তে ১৭তম ওভারে বোলিংয়ে এসে মাত্র ১ রানে ৩ উইকেট শিকার করেন মুজিব। এ আফগান স্পিনারের দুর্দান্ত বোলিংয়ে খেলায় ফেরার পাশাপাশি জয়ের স্বপ্ন দেখে কুমিল্লা।

শেষ ওভারে জয়ের জন্য সিলেটের প্রয়োজন ছিল ১৫ রান। আল-আমিনের করা ইনিংসের শেষ ওভারে ১৪ রান তুলে নিয়ে ম্যাচ ড্র করেন মনির হোসেন ও নবিন-উল-হক। ম্যাচ টাই হওয়ায় খেলা গড়ায় সুপার ওভারে।

সুপার ওভারে প্রথমে ব্যাটিংয়ে নেমে মুজিব-উর-রহমানের স্পিনের সামনে ৭ রানের বেশি করতে পারেনি সিলেট থান্ডার্স। জবাবে ব্যাটিংয়ে নেমে ১ বল হাতে রেখেই দলের জয় নিশ্চিত করে ডেভিড ওয়াইজ।

এই জয়ে ৯ খেলায় ৮ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরেই রয়ে গেল কুমিল্লা। অন্যদিকে সিলেট টানা চার ম্যাচে হেরে ৯ খেলায় ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানীতে পরে রইল।

বৃহস্পতিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১৪০ রান তুলতে সক্ষম হয় কুমিল্লা ওয়ারির্স। দলের হয়ে সর্বোচ্চ ৪৫ রান করেন ওপেনার উপল থারাঙ্গা।

বিপিএল চলতি সপ্তম আসরে প্রথম ম্যাচ খেলতে নেমে দলের ব্যাটিং বিপর্যয়ের দিনে একাই লড়াই করেন কুমিল্লার এ শ্রীলংকান ওপেনার। ৩১ বলে ৯টি চারের সাহায্যে ৪৫ রান করেন তিনি। এছাড়া ১৪ বলে ১৯ রান করেন মাহিদুল ইসলাম অঙ্কন। সিলেটের হয়ে তিনটি করে উইকেট শিকার করেন এবাদত হোসেন ও রাদারফোর্ড।

Related Articles

Leave a Reply

Back to top button
Close