স্পোর্টস

ওয়াহাবের আগুনে বোলিং, ঢাকার দাপুটে জয়

এখনই সময়  :

মিরপুরে রাজশাহী রয়্যালসকে ৭৪ রানে হারিয়েছে মাশরাফি বিন মর্তুজার ঢাকা প্লাটুন। তামিম ইকবাল ও আসিফ আলীর ঝড় আর ওয়াহাব রিয়াজের আগুনে বোলিংয়ে রাজশাহী রয়ালসকে সহজে হারিয়েছে ঢাকা। ৩.৫ ওভারে মাত্র ৮ রানে ৫ উইকেট শিকার করেন ওয়াহাব রিয়াজ। দলের জয়ে অসাধারণ বোলিং করে ম্যাচ সেরার পুরস্কার জেতেন তিনি।

এর আগে টস হেরে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে ব্যাট করতে নামে ঢাকা প্লাটুন। ব্যাট করে তামিম ইকবাল ও আসিফ আলীর জোড়া ফিফটিতে ৫ উইকেটে ১৭৪ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে ঢাকা। দলের হয়ে সর্বোচ্চ ৬৮ রান করেন তামিম। এছাড়া ২৮ বলে ৫৫ রান করেন ঢাকা প্লাটুনের আসিফ আলী। জবাবে ব্যাটিংয়ে নেমে ইনিংসের প্রথম ৩ ওভারে ১৩ গড়ে ৩৯ রান যোগ করেন রাজশাহীর দুই ওপেনার লিটন দাস ও আফিফ হোসেন। ইনিংসের চতুর্থ ওভারে বোলিংয়ে এসেই রাজশাহীর ব্যাটিং লাইনআপ ভেঙে চুরমার করে দেন ওয়াহাব রিয়াজ।

ওয়াহাব নিজের প্রথম ওভারে কোনো রান না দিয়ে রাজশাহীর টপঅর্ডার তিন ব্যাটসম্যান লিটন দাস, অলক কাপালি ও পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিকের উইকেট তুলে নেন। শুন্য রানের ব্যবধানে ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় রাজশাহী। পরে এই বিপদ থেকে আর রক্ষা পায়নি দলটি। আফিফ হোসেন, রবি বোপারা ও আন্দ্রে রাসেলরা দায়িত্বশীলতার পরিচয় দিতে না পারায় শত রানেই অলআউট হয়ে যায় রাজশাহী। এতে ৭৪ রানের জয় পায় ঢাকা প্লাটুন।

 

Related Articles

Leave a Reply

Back to top button
Close