রাজনীতি

বাম জোটের কর্মসূচিতে হামলার নিন্দা জানাল ইসলামী আন্দোলন

এখনই সময়  :

বাম জোট আয়োজিত প্রধানমন্ত্রীর কার্যলয় অভিমুখে কালো পতাকা মিছিল কর্মসূচিতে পুলিশি হামলা, বেধড়ক লাঠিচার্জ ও নেতা-কর্মীদের আহত করার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলন বাংলাদেশ।

সোমবার দলটির মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান এক যৌথ বিবৃতিতে এ নিন্দা জানান।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, বাম জোটের কর্মসূচিতে পুলিশি হামলা, বেধড়ক লাঠিপেটা ও নেতা-কর্মীদের আহত করার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানচ্ছি। অবিলম্বে এ ন্যাক্কারজনক ঘটনার বিচার করতে হবে।

বিবৃতিতে তারা বলেন, ২০১৮ সালে সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ২৯ ও ৩০ ডিসেম্বর পুলিশ ও প্রশাসনের সহায়তায় বর্তমান সরকার যে নজিরবিহীন ভোট ডাকাতি করেছে, তার বিরুদ্ধে সারা দেশের জনগণ আজ সোচ্চার। সরকারের মধ্যে রাজনৈতিক ভীতি কাজ করছে, যার কারণে জনগণের কোনো সভা, সমাবেশ, মিছিল, সব সাংবিধানিক ও গণতান্ত্রিক অধিকার বাধাগ্রস্ত করছে। সরকারের বিরুদ্ধে সোচ্চার ও ঐক্যবদ্ধ হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানাচ্ছি।

নেতৃদ্বয় বলেন, সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে দেশে স্বৈরতান্ত্রিক শাসন কায়েম করেছে। সরকারের এই নাগরিক অধিকার কেড়ে নেয়ার প্রতিবাদে দেশপ্রেমিক জনতাকে প্রতিবাদে সোচ্চার ভুমিকা পালন করতে হবে।

Related Articles

Leave a Reply

Back to top button
Close