স্পোর্টস

সুখবর দিলেন মাহমুদউল্লাহ

এখনই সময় :মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে সুখবর দিলেন চট্টগ্রাম কোচ পল নিক্সন। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে গত ১৮ ডিসেম্বর থেকে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেটে দলের হয়ে খেলতে পারছেন না চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ। তবে দলের কোচ ইংল্যান্ডের পল নিক্সন জানিয়েছেন, আগামী ৭ জানুয়ারি থেকে মাহমুদউল্লাহকে পাওয়া যাবে ২২ গজের খেলায়। বর্তমানে পয়েন্ট টেবিলে এককভাবে শীর্ষে রয়েছে চট্টগ্রাম। ৮ ম্যাচে ৬ জয় ও ২ হারে ১২ পয়েন্ট তাদের ঝুলিতে।

আগামী মঙ্গলবার ঢাকার পর্বে কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে খেলতে পারবেন না মাহমুদউল্লাহ। এছাড়া সিলেট পর্বে চট্টগ্রামের একটি ম্যাচও মিস করবেন তিনি। গত মাসে ভারতের মাটিতে কলকাতায় দিবা-রাত্রির টেস্টে হামেস্ট্রিং ইনজুরিতে পড়ায় টুর্নামেন্টে চট্টগ্রামের প্রথম ও দ্বিতীয় ম্যাচেও খেলতে পারেননি মাহমুদউল্লাহ। ইনজুরি থেকে সুস্থ হয়ে বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রামের তৃতীয় ম্যাচে মাঠে নামেন তিনি। এরপর চতুর্থ ও পঞ্চম ম্যাচেও একাদশে ছিলেন। পঞ্চম ম্যাচে ঢাকা প্লাটুনের বিপক্ষে ব্যাট করার সময় আবারো হামেস্ট্রিং ইনজুরিতে পড়েন এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

মাহমুদউল্লাহর পরিবর্তে চট্টগ্রামের অধিনায়কত্ব সামলাচ্ছেন বাঁ-হাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস। নেতৃত্ব এবং ব্যাটিংয়ে ইমরুল দুর্দান্ত করলেও দল মাহমুদউল্লাহকে মিস করছে বলে জানান কোচ নিক্সন। তিনি বলেন, ‘আমার মনে হয় না তাকে পরের ম্যাচগুলোতে পাওয়া যাবে। তবে সে দ্রুত সুস্থ হয়ে উঠছে। আগামী ৭ বা ৮ জানুয়ারি তাকে পাওয়া যেতে পারে। সে উঁচু মানের অধিনায়ক এবং ক্রিকেটার। আমরা তাকে মিস করছি। তবে অধিনায়ককে ছাড়া আমরা জয়ের মধ্যে আছি, এটি বড় অর্জন।’

Related Articles

Leave a Reply

Back to top button
Close