জাতীয়

শিক্ষার্থীদের বিনা সুদে ঋণ দেওয়ার কথা ভাবছে সরকার : শিল্পমন্ত্রী

এখনই সময় :শিক্ষার্থীদেরকে বিনা সুদে ঋণ দেওয়ার কথা ভাবছে সরকার। যাতে অর্থাভাবে কোন শিক্ষার্থীর লেখা পড়ায় বিঘ্ন না ঘটে, সে কারণেই সরকার এই সিদ্ধান্ত নিতে যাচ্ছে। শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এই কথা জানান।

রবিবার নরসিংদী ড্রিম হলিডে পার্কে মাধ্যমিক শিক্ষক পরিবার নরসিংদীর আয়োজনে শিক্ষক মিলন মেলায় প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, এ সরকার শিক্ষা বান্ধব সরকার। জাতীকে সুশিক্ষায় শিক্ষিত করতে সরকার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আর এই ধারা অব্যাহত রেখেছে। গুনগত শিক্ষা বিস্তারে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও সরকার নানামুখী চিন্তা ভাবনা করছে। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ার কাজে সকলকে আত্মনিয়োগ করার আহ্বান জানান।

মিলন মেলায় নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম, মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট দানবীর আবদুল কাদির মোল্লা, নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হাবিবুর রহমান আকন্দ প্রমুখ।

আরও সংবাদ

মন্তব্য করুন

Back to top button