সারাদেশ

‘গত ১০ বছরে ৯ লাখ হাজার কোটি টাকা পাচার হয়েছে’

এখনই সময় :বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, দেশের উন্নয়নের নেপথ্যে রয়েছে শ্রমজীবী মানুষ। কিন্তু বিশ্বব্যাংকের হিসেবে ২০১৫ সালে বিদেশি বাণিজ্যের নামে ৫০ হাজার কোটি টাকা পাচার হয়েছে। আর আমি হিসাব দিচ্ছি গত ১০ বছরে ৯ লাখ হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়েছে। নতুন ২২ পরিবারের হাতে সব সম্পদ। এই নতুন দুর্নীতিবাজ ও রাজাকারদের প্রতিহত করতে হবে।

আজ শনিবার সন্ধ্যায় যশোর টাউন হল মাঠে অনুষ্ঠিত ওয়ার্কার্স পার্টির খুলনা বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পার্টির যশোর জেলা কমিটির সভাপতি অ্যাড. আবু বক্কার সিদ্দিকীর সভাপতিত্বে সমাবেশে মেনন আরো বলেন, আমাদের স্বাধীনতার ঘোষণা ছিলো সামাজিক ন্যায় বিচার, মানবিক মর্যাদা, সমতা, গণতন্ত্র, জাতীয়তাবাদ, ধর্মনিরপেক্ষতা। আমারা ঘোষণা করেছি মুক্তিযুদ্ধের চেতনায় আধুনিক বাংলাদেশ গড়ার। যেখানে থাকবে ন্যায়ভিত্তিক সমতা। সেই লড়াই শুরু হয়েছে এবং তাতে আমরাই বিজয়ী হবো।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমান মল্লিক, পলিট ব্যুরো সদস্য সুশান্ত দাস, মোস্তফা লুৎফুল্লাহ, নূর আহমেদ বকুল প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button
Close