বিনোদন

‘আমি ছবি করে এক লাখেরও কম পাই’

এখনই সময় :সিয়াম আহমেদ। সময়ের শীর্ষ জনপ্রিয় চিত্রনায়কদের একজন। অভিষেকেই বাজিমাত করা এই অভিনেতা নাকি ছবি করে এক লাখ টাকার কম পান। শুনে ভিড়মি খেলেও নিজ মুখেই সিয়াম বলেছেন। পাঠক অবাক হচ্ছেন নিশ্চই?

বিষয়টি একটু খোলশা করেই বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায় সিয়াম আহমেদ সাংবাদিকদের উদ্দেশ্যে বিষয়ভিত্তিক কথা বলছিলেন। কথার ধরন দেখে মনে হবেই যে গণমাধ্যম কর্মীদের সাথে কি হৃদ্যতাপূর্ণ সম্পর্ক সিয়ামের। অবশ্য সেটা মিথ্যে নয়।

ভিডিওটি, সম্প্রতি হয়ে যাওয়া ভারত বাংলাদেশ অ্যাওয়ার্ড অনুষ্ঠানস্থলের। রেড কার্পেট দিয়ে হেঁটে আসা দুই বাংলার তারকাদের ফটোসেশন শেষে বিভিন্ন বিষয়ে প্রশ্ন করছিলেন সাংবাদিকেরা। সে সময়ই এক সাংবাদিক প্রযোজক সমিতির নীতিমালা প্রসঙ্গে প্রশ্নের উত্তর জানতে চান সিয়ামের কাছে। সিয়াম উল্টো প্রশ্ন করে জানতে চান নীতিমালায় কী রয়েছে? তখন বলা হয় নীতিমালা বলা হয়েছে যে সকল অভিনেতাদের পারিশ্রমিক এক লাখ টাকার ওপরে, তাদের সুযোগ সুবিধা সীমিত করা হবে।

প্রশ্ন শুনে সিয়াম হাসতে হাসতে বলেন এই প্রশ্ন আমার জন্য না। কারণ আমার পারিশ্রমিক এক লাখ টাকা পেরোয়নি। সিয়ামের কথা শুনে সাংবাদিকেরাও বেশ মজা পান ঘটনাস্থলে। সিয়াম যে মজা করেছেন সেটা অবশ্য বলে দিতে হবে না পাঠকদের।

সিয়াম বর্তমানে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরমধ্যে অপারেশন সুন্দরবন নামের একটি ছবিতে বেশ তৎপঅর দেখা গেল তাঁকে

আরও সংবাদ

মন্তব্য করুন

Back to top button