বিনোদন

তিন বছরের ছেলেকে রেখে বলিউড অভিনেতার আত্মহত্যা

এখনই সময় :স্ত্রী ও তিন বছরের ছেলেকে নিয়ে ছিলো সুখের সংসার। কিন্তু হঠাৎ করেই তাদের রেখে আত্মহত্যা করলেন বলিউডের অভিনেতা কুশল পাঞ্জাবী। শুক্রবার ভোরে তার মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

প্রাথমিক তদন্তে বিষয়টিকে আত্মহত্যা হিসেবে দেখছে পুলিশ। কিন্তু কেনো তিনি আত্মহত্যা করেছেন তা নিশ্চিত করেনি তারা। অবশ্য কুশলের নিকটদের অনেকেই মনে করছেন, সম্প্রতি স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের সম্ভাবনার কারণে মানসিক চাপে আত্মহত্যার পথ বেছে নিয়েছে এই বলিউড তারকা।

বর্তমান সময়ে হিন্দি টেলি সিরিয়ালে বেশ জনপ্রিয় অভিনেতা কুশলের আকস্মিক মৃত্যুতে বলিউডে নেমে এসেছে শোকের ছায়া। শাহরুখ খানের উপস্থাপনায় ২০১১ সালে রিয়ালিটি শো ‘জোর কা ঝটকা’ তে বিজয়ী হওয়ার পরে প্রথম আলোচনায় আসেন কুশল। এ ছাড়াও ‘ঝলক দিখলা যা’-সহ বেশ কিছু রিয়ালিটি শো-তে পারফর্ম করতে দেখা গিয়েছে তাকে। রিয়ালিটি শো’র পাশাপাশি ফারহান আখতার পরিচালিত ‘লক্ষ্য’, করন জোহর পরিচালিত ‘কাল’ এবং বিবেক অগ্নিপুত্রের ‘ধান ধা না ধান গোল’-এ অভিনয় করেছিলেন কুশল।

এই বলিউড অভিনেতা ২০১৫ সালে তার ইউরোপিয়ান বান্ধবী অড্রে ডোলহেনকে বিয়ে করেন। তাদের রয়েছে তিন বছরের ছেলে। তবে সম্প্রতি বিবাহ বিচ্ছেদ এবং তারপর নিজের ছেলে থেকে দূরে থাকার সম্ভাবনা তৈরি হওয়ায় মানসিক চাপের মধ্যে ছিলেন তিনি। সেই সঙ্গে বেশ কিছুদিন যাবৎ শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তিনি।

নিজের টুইটার বায়োতে কুশল লেখেন, ‘অভিনেতা, লেখক, পরিচালক, বাইকার এবং অ্যাডভেঞ্চারর। বর্তমানে পৃথিবী নামের গ্রহ ত্যাগ করছি।’

এ ছাড়াও তার ফ্লাটে পাওয়া গেছে একটি সুইসাইড নোট। আর সে কারণেই পুলিশ ধারণা করছে এটি আত্মহত্যা ছিলো।

Related Articles

Leave a Reply

Back to top button
Close