স্পোর্টস

ভালোবেসেই ডাকছে ‘ইমরুল ব্রো’, ডাকুক না…

এখনই সময় :গত কয়েকদিন ধরেই বিভিন্ন সংবাদমাধ্যমের কাছে ক্রিকেটারদের ট্রল না করার অনুরোধ জানিয়ে আসছেন ইমরুল কায়েস। এসব ট্রলিং যে ক্রিকেটারদের মনে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি করে, তাদের আত্মবিশ্বাস যে তলানিতে নিয়ে যেতে পারে- সে বিষয়ে সতর্ক করেছেন তিনি। তবে গত কয়েকমাস ধরে সোশ্যাল সাইটে সমালোচকদের সবচেয়ে বড় পছন্দের নাম ইমরুল কায়েস স্বয়ং! দুষ্টু ছেলের দল তার নাম দিয়েছে ‘ইমরুল ব্রো’। তবে সমর্থকেরা ভালোবেসে যে নামেই ডাকুক, তাতে ইমরুলের সমস্যা নেই।

চলতি বিপিএলে দারুণ পারফর্ম করে যাচ্ছেন ইমরুল কায়েস। আজও হাফ সেঞ্চুরি করে ম্যাচ সেরা হয়ে তার দলের শেষ চারে ওঠার পথ পরিস্কার করে দিয়েছেন। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এখন পয়েন্ট টেবিলে সবার ওপরে। ম্যাচের পর সংবাদ সম্মেলনে উঠল ট্রলের প্রসঙ্গ। একটুও বিব্রত না হয়ে হাসিমুখেই ইমরুল বললেন, ‘ধন্যবাদ। যদি আমাকে ইমরুল ব্রো বলে মজা পায়, পাক না! কোনো অসুবিধা নেই। আমার কোনো আফসোস নেই। আমাকে ভালোবেসেই ডাকছে ইমরুল ব্রো, সমস্যা কী!’

উল্লেখ্য, তামিম ইকবালের অনুপস্থিতিতে ভারতের মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজে ভীষণ বাজে পারফর্ম করেছেন ইমরুল কায়েস। তখন থেকেই এই ‘ইমরুল ব্রো’ ট্রল শুরু হয়ে গেছে সোশ্যাল সাইটে। ঘরোয়া ক্রিকেটে সবসময় সেরা পারফরমারদের একজন হলেও সেই পারফরম্যান্স জাতীয় দলে খুব কমই দেখাতে পেরেছেন ইমরুল। বাংলাদেশর হয়ে ১৪ টি-টোয়েন্টি খেলে তার গড় ৯.১৫। টেস্টে সর্বশেষ ২৭ ইনিংসে তার একটিও ফিফটি নেই। যে কারণে ভারত সফরের পর থেকেই ফেইসবুকে ক্রিকেট অনুসারীদের মধ্যে সবচেয়ে আলোচিত চরিত্র হয়ে উঠেছেন ইমরুল।

Related Articles

Leave a Reply

Back to top button
Close